Logo
Logo
×

অর্থনীতি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিজিবিএ প্রেসিডেন্টের শ্রদ্ধা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পিএম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিজিবিএ প্রেসিডেন্টের শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের টুঙ্গিপাড়ার সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ বায়িং হাউস অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত প্রেসিডেন্ট মোহাম্মদ মোফাজ্জাল হোসাইন পাভেল, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট একেএম সাইফুর রহমান ফরহাদ, মোরসেদ আলম, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ জাকির হোসাইন, জয়েন্ট সেক্রেটারি রোমান মিয়া, এমদাদুল হক মিয়াজি, ট্রেজারার ফজলুল হক প্রমুখ নেতারা।

বৃহস্পতিবার সকালে সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণের পর মোফাজ্জাল হোসাইন পাভেল ইসি কমিটি, স্ট্যান্ডিং কমিটি এবং বিজিবিএ সদস্যদের  সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫’র ১৫ আগস্টের সব শহীদের আত্নার শান্তি কামনা করে ফাতেহা পাঠসহ বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। এসময় তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

প্রসঙ্গত, দীর্ঘ ১২ বছর পর গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিজিবিএর নির্বাচন হয় গত ২ মার্চ। সদস্যরা সরাসরি ভোট দিয়ে ১৫ জন পরিচালক নির্বাচন করেন। দুটি প্যানেল থেকে প্রার্থীরা নির্বাচনে অংশ নেন। নির্বাচিতদের মধ্য থেকে ৮ জন অফিস বেয়ারার বেছে নেওয়া হয়।

বিজিবিএ দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটির অফিস বেয়ারার নির্বাচনের ফল গত ১৪ মার্চ ঘোষণা করা হয়। ২০২৪-২০২৬ সাল মেয়াদী কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ডংগি সোর্সিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোফাজ্জল হোসেন পাভেল।  আর সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন টেক্স সলিউশন কনসালটিং লিমিটেডের চেয়ারম্যান মো. জাকির হোসেন। 

আরও পড়ুন: বিজিবিএর কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট পাভেল সেক্রেটারি জাকির

বিজিবিএ নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শায়লা ইসলাম কমিটির অনুমোদন দেন। নির্বাচন বোর্ডের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব তরফদার সোহেল আরমান এবং বোর্ডের অপর সদস্য ও উপসচিব আরশাফুর রহমান ফলাফল শিটে স্বাক্ষর করেন।

৮ সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন কেএফএস ফ্যাশনের প্রোপাইটর মো. আবদুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইকিটেক্স বিডির সিইও একেএম সাইফুর রহমান ফরহাদ ও ক্লাইডার ফ্যাশন লিমিটেডের ডিরেক্টর মোরশেদ আলম। জয়েন্ট সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন কিউই ফ্যাশনের পার্টনার এমদাদুল হক মিয়াজী ও ওয়ান এক্সপোর্ট এন্ড ইমপোর্টের প্রোপইটার মো. রোমান মিয়া। ট্রেজারার পদে জয়ী হয়েছেন নীলিমা ফ্যাশনের ম্যানেজিং ডিরেক্টর ফজলুল হক। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম