Logo
Logo
×

অর্থনীতি

মাঝ পিচে ধাক্কাধাক্কি, শূন্য রানে আউট উইলিয়ামসন (ভিডিও)

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ০৪:১৩ পিএম

মাঝ পিচে ধাক্কাধাক্কি, শূন্য রানে আউট উইলিয়ামসন (ভিডিও)

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়েলিংটন টেস্টে মুখোমুখি নিউজিল্যান্ড ক্রিকেট দল। ঘরের মাঠে ব্যাটিং বিপর্যয়ে কিউইরা। অস্ট্রেলিয়ার করা ৩৮৩ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ১৭৯ রানেই অলআউট স্বাগতিক নিউজিল্যান্ড। 

দলের এমন ব্যাটিং বিপর্যয়ের টেস্টে ওপেনার উইল ইয়াংয়ের সঙ্গে রান নিতে গিয়ে পিচের মাঝখানেই ধাক্কাধাক্কি হয় কেন উইলিয়ামসনের। তাদের এই ধাক্কাধাক্কিার কারণে দৌঁড়ে পপিং ক্রিজে পৌঁছাতে না পরায় রান আউট হয়ে ফেরেন উইলিয়ামসন। তিনি ২ বলে শূন্য রানে ফেরেন।

সম্প্রতি কন্যাসন্তানের বাবা হওয়ার পর মাঠে নেমেই শূন্য রানে ফিরলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক উইলিয়ামসন।

ওয়েলিংটন টেস্টে টস হেরে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া। ক্যামেরন গ্রিনের ২৩ চার ও ৫টি ছক্কায় সাজানো ১৭৪ রানের অনবদ্য ইনিংসের পরও ৩৮৩ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। দলের হয়ে এছাড়া ৪০ রান করেন মিচেল মার্শ। ৩৩ ও ৩১ রান করে করেন দুই ওপেনার উসমান খাজা ও স্টিভ স্মিথ। নিউজিল্যান্ডের হয়ে ৫ উইকেট নেন ম্যাট হেনির। 

জবাবে ব্যাটিংয়ে নেমে নাথান লিয়নের স্পিনে বিভ্রান্ত হয়ে ৪৩.১ ওভারে ১৭৯ রানেই অলআউট হয় নিউজিল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ৭১ রান করে গ্লেন ফিলিপস। এছাড়া ৪২ রান করেন ম্যাট হেনরি। ৩৩ রান করেন টম ব্লান্ডেল। অস্ট্রেলিয়ার হয়ে নাথান লিয়ন ৪ উইকেট শিকার করেন।

প্রথম ইনিংসে ২০৪ রানের লিড নিয়ে শুক্রবার দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ২ উইকেটে ১৩ রান করে দ্বিতীয় দিনের খেলা শেষ করে অস্ট্রেলিয়া।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম