Logo
Logo
×

বিনোদন

বৃষ্টিতে ভিজে যা লিখলেন সাফা কবির

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ পিএম

বৃষ্টিতে ভিজে যা লিখলেন সাফা কবির

গত কয়েক দিনের তাপপ্রবাহ কমে জনজীবনে স্বস্তি এসেছে। থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এমন বৃষ্টির দিনে বিনোদন জগতের তারকারাও ঘরের বাইরে যাচ্ছেন না। শুটিং হয়তো বাতিল হয়ে গেছে, তাই ঘরে বসেই বৃষ্টি উপভোগ করছেন। কেউ কেউ বৃষ্টিতে ভিজে উদযাপন করেছেন এমন মেঘের দিন। এবার বৃষ্টিতে ভিজতে দেখা গেল ছোটপর্দার অভিনেত্রী সাফা কবিরকে।

অভিনেত্রী সাফা কবির বৃষ্টিতে ভিজলেন। সামাজিকমাধ্যমে কিছু ছবি পোস্ট করে সেটি জানান দিলেন তিনি। বৃষ্টিভেজা মুহূর্তের বেশ কিছু ছবি দেখা গেছে। শাড়ি পরে ছাদের মধ্যে ভিজছেন সাফা, এমন ছবি পোস্ট করে আবেগময় কথায় তিনি লিখেছেন— শহরজুড়ে বৃষ্টি নামুক, তুমি খুঁজে নিও ঠাঁই। প্রতিটি বৃষ্টির কণায় লেখা থাকুক, আমি তোমাকে চাই।

এ অভিনেত্রী হয়তো তার প্রিয় মানুষকে খোঁজার আকুতিও জানিয়েছেন এসব কথামালায়। এরপর একই বেশের বেশ কিছু ছবি পোস্ট করে সাফা কবির লিখেছেন, অল্প অল্প মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে, ভালোবাসার সৃষ্টি হয়। 

সাফা কবির এসব পোস্ট থেকেই বোঝা যায়, বৃষ্টিকে উপভোগ করছেন তিনি। সেই সঙ্গে প্রিয় মানুষকে নিয়ে আবেগে ভাসছেন। যদিও বিনোদন জগতে সাফা কবিরের পথচলার সময়টা বেশ কয়েক বছরের। দীর্ঘ এই সময়ে অভিনেত্রীর সহকর্মী, বন্ধু অনেকেই বিয়ে করেছেন। কারও কারও সন্তানও রয়েছে। তবে সাফা এখনো ব্যাচেলর জীবনই পার করছেন। 

চলতি বছরের শুরুতেই বিয়ের প্রশ্নে সাফা কবির বলেছিলেন—আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। এখন সবাইকে বলি—তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে। তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি— বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কীভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম