Logo
Logo
×

বিনোদন

অভিনেতা জামালউদ্দিন হোসেনের অবস্থা সংকটাপন্ন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পিএম

অভিনেতা জামালউদ্দিন হোসেনের অবস্থা সংকটাপন্ন

অভিনয়শিল্পী জামাল উদ্দিন হোসেন। ফাইল ছবি

টেলিভিশন ও মঞ্চ নাটকের একসময়ের ব্যস্ত অভিনয়শিল্পী জামাল উদ্দিন হোসেনের শারীরিক অবস্থা সংকটাপন্ন।কানাডায় ছেলে কাছে বেড়াতে গিয়ে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি।তাকে হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

মঙ্গলবার কানাডা থেকে তাশফিন হোসেন তার বাবার অসুস্থতার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।  

তাশফিন জানান, বাবা জামাল উদ্দিন যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকে কানাডার ক্যালগিরিতে তার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।এর মধ্যে গত ১৮ সেপ্টেম্বর তার বাবা হঠাৎ অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করেন তিনি।সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকেরা জানান, তার বাবার ইউরিন ইনফেকশন হয়েছে।পরে কানাডার স্থানীয় সময় সোমবার সকালে জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবে শ্বাসপ্রশ্বাস নিতে পারছেন না। এরপরই চিকিৎসকেরা তাকে ভেন্টিলেশনে রাখার সিদ্ধান্ত নেন।

তাশফিন আরও জানান, তার বাবার বয়স এখন ৮১। এর আগে তার বাবার দুইবার স্ট্রোক হয়েছে।এ ছাড়া কোভিডের সময় তার প্রোস্টেট ক্যানসার হয়েছিল।

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন জামালউদ্দিন হোসেন।তিনি সত্তরের দশকের মাঝামাঝি থেকে মঞ্চ নাটকে অভিনয় শুরু করেন।পরে টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রেও কাজ করেন তিনি।তবে গত ১৫ বছর ধরে অভিনয়ে অনিয়মিত তিনি।মাঝেমধ্যে দেশে ফিরে টুকটাক অভিনয় করলেও গত ৭-৮ বছর ধরে একেবারে অভিনয়ে নেই তিনি।বাংলাদেশেও থাকেন না।

তাশফিন হোসেন কানাডার মাউন্ট রয়েল বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স বিভাগের অধ্যাপক।আর মেয়ে তার পরিবার নিয়ে থাকেন যুক্তরাষ্ট্রে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম