Logo
Logo
×

নাটক

চমকের বিরুদ্ধে অভিযোগ ডিরেক্টরস গিল্ডে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৮:৩০ পিএম

চমকের বিরুদ্ধে অভিযোগ ডিরেক্টরস গিল্ডে

ফাইল ছবি

মানিকগঞ্জ সরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তিনি। বর্তমানে টিভি নাটক, ওয়েব কনটেন্টে অভিনয়ে ব্যস্ত সময় কাটছে তার।  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছিলেন চমক। ২০২০ সালে অভিনয় শুরুর পর গত দুই বছরে বেশ পরিচিতি পেয়েছেন এই অভিনেত্রী। তার বিরুদ্ধে শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। এ নিয়ে লিখিত অভিযোগ জমা পড়েছে ডিরেক্টরস গিল্ডে। অভিযোগটি করেছেন ‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নাটকের নির্মাতা আদিব হাসান। 

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে শুক্রবার দ্বিতীয় দিনের শুটিং চলছিল নাটকের। সময়মতো সেটে না আসায় ফোন করাতেই নাকি রেগে যান চমক। এরপর বিভিন্ন সময় শুটিং সেটে ক্ষোভ ঝাড়েন তিনি।

ক্ষোভের বিষয়ে আদিব হাসান তাকে বলেন, ‘আপনি যেভাবে রিঅ্যাক্ট করছেন, এরকম কোনো ঘটনাই এখানে ঘটেনি। আপনি কেন তাদের ধমকাচ্ছেন?’ এমনটা শোনার পর আরও বেশি উত্তেজিত হন চমক। নির্মাতাকে সাফ জানিয়ে দেন, তিনি আর শুটিং করবেন না। নির্মাতা তাকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এ সময় নির্মাতার সঙ্গে ছিলেন সিনিয়র অভিনেতা মাসুম বাশার।

পরে চমক পুলিশে খবর দেন। এই অভিনেত্রী অভিযোগ করেন, মাসুম বাশারসহ সেটের অনেকেই তাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন। 

এ ঘটনার পর বন্ধ হয়ে যায় শুটিং। আদিব হাসান জানান, ওই দিন শুটিং সেটে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, সেই বিষয়ে ডিরেক্টরস গিল্ডের কাছে অভিযোগ দিয়েছেন তিনি। বিষয়টি সাংগঠনিকভাবে বিচারাধীন। 

চমকের বিরুদ্ধে লিখিত অভিযোগ এসেছে বলে জানিয়েছেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর। তিনি বলেন, ডিরেক্টরস গিল্ড ও অভিনয়শিল্পী সংঘ মিলে আলোচনা করে বিষয়টি সমাধান করব।

ওই দিনের ঘটনার বিষয়ে চমকের সঙ্গে কথা বলতে চাইলে তিনি অস্বীকৃতি জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম