Logo
Logo
×

ডাক্তার আছেন

মরণোত্তর দেহদান অঙ্গীকারকারীদের বিএসএমএমইউর সম্মাননা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১০ জুন ২০২৪, ১০:৩০ পিএম

মরণোত্তর দেহদান অঙ্গীকারকারীদের বিএসএমএমইউর সম্মাননা

ছবি : সংগৃহীত

মরণোত্তর দেহদানকারী এবং দেহদানের অঙ্গীকারকারী প্রায় অর্ধশত মহৎ ব্যক্তিদের সংবর্ধনা ও সম্মাননা দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)। 

সোমবার বিশ্ববিদ্যালয়ের শহিদ ডা. মিল্টন হলে আয়োজিত হলে এক অনুষ্ঠানের মাধ্যমে বিএসএমএমইউর অ্যানাটমি বিভাগ এ সংবর্ধনা দেয়। সম্মাননা দেন উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আজ আমি এখানে কিছু মহামানবকে দেখছি। আপনারা ইতিহাস সৃষ্টি করেছেন। মানুষের প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত আপনারা স্থাপন করেছেন। বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান বলেন, এই দেহ পরবর্তী সময়ে চিকিৎসা শিক্ষা এবং গবেষণার কাজে ব্যবহার করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অ্যানাটমি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক ডা. শারমিন আক্তার সুমির সঞ্চালনায় মহতী এই অনুষ্ঠানে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জি, অনকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. নাজির উদ্দিন মোল্যাহ, অ্যানাটমি বিভাগের অধ্যাপক ডা. নাহিদ ফারহানা আমিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম