Logo
Logo
×

ঢালিউড

শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১১ মে ২০২৪, ১০:১৮ পিএম

শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এবার ‘তুফান’ নিয়ে আসছেন। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ সিনেমায় সাফল্যের পর পর্দায় নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বাংলাদেশের ‘কিং খান’ খ্যাত এ নায়ক। ইতোমধ্যে ‘তুফান’ সিনেমাটির পোস্টার ও টিজার প্রকাশ পেয়েছে। যেখানে শাকিবকে বিধ্বংসী রূপে দেখা গিয়েছি।

এদিকে টিজারটি প্রকাশ হওয়ার পরই নানা আলোচনা ও সমালোচনা শুরু হয়েছে। বিষয়টি নিয়ে এবার গণমাধ্যমে কথা বলেছেন ঢাকাই সিনেমার নায়িকা ও ছোটপর্দার অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। 

শাকিব সমালোচকদের রীতিমতো একহাত নিয়েছেন মিম। বলেছেন, আমরা অনেক দিন থেকেই অপেক্ষা করছি, যেন শাকিব ভাইকে দেখতে পারি। আমার তো প্রথমে মনেই হয়নি, বাংলাদেশের সিনেমা দেখছি। এটা আমাদের সবার ভালো লাগার বিষয়। কারণ, আমরা অনেক দিন থেকে অপেক্ষা করছিলাম যেন এ ধরনের ভিন্ন লুকে শাকিব ভাইকে দেখতে পাই।

নায়িকা বলেন, যারা সমালোচনা করে তারা আসলে ততটুকুই পারে। ঘরের মধ্যে বসে ফেসবুকে দুই-তিনটা কমেন্টে সবাই লিখতে পারে। কাজ করানোটা মূল বিষয়, আমরা যারাই ইন্ডাস্ট্রিতে কাজ করি যে ভালো কাজ করবে তাকে নিয়েই সমালোচনা হবে এটা স্বাভাবিক। আমি এটাকে ভিন্নভাবে দেখি না। 

এ সময় মিম দুটি সিনেমার কাজ শুরু কথা জানিয়ে বলেন, ছবির গল্প নির্ধারণ করা হয়েছে। এ বছরের শেষেই শুটিং শুরু হবে। খুব দ্রুতই নতুন ছবির কাজ শুরু করব। 

এদিকে শনিবার সকালে শাকিব খান তার ফেসবুক পেজে ‘তুফান’ সিনেমার একটা পোস্টার পোস্ট করেন। ক্যাপশনে তিনি লিখেন, ‘তুফান’ অফিশিয়াল পোস্টার। সঙ্গে সঙ্গে ভক্তদের নানা কমেন্টে ভাসছেন শাকিব খান।

বাংলাদেশ ও ভারতের তিনটি সংস্থার যৌথ প্রযোজনার ‘তুফান’ সিনেমাটি নির্মিত হয়েছে। সংস্থাগুলোর মধ্যে বাংলাদেশের প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই এবং ভারত থেকে যুক্ত রয়েছে এসভিএফ। 

শাকিব খান, টালিউড নায়িকা মিমি চক্রবর্তী ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আসন্ন কুরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব খানের ‘তুফান’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম