Logo
Logo
×

ঢালিউড

‘বিব্রতকর’ প্রশ্নের উত্তর হাসিমুখে দিলেন পরীমনি (ভিডিও)

Icon

শামীম হোসেন

প্রকাশ: ২৬ মে ২০২৩, ০৪:৫৫ পিএম

‘বিব্রতকর’ প্রশ্নের উত্তর হাসিমুখে দিলেন পরীমনি (ভিডিও)

চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘মা’ ছবিটি মুক্তি পেয়েছে আজ (শুক্রবার)। দুপুরে মিরপুর সনি সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে নির্মাতা ও অভিনয়শিল্পীরা ছবিটি উপভোগ করেন। পরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তারা। এ সময় একটি প্রশ্ন শুনে বেশ বিব্রত দেখায় পরীমনিকে। অবশ্য হাসিমুখেই পরিস্থিতি সামাল দেন তিনি।

মা হওয়ার আগে ও পরের পরিবর্তন নিয়ে প্রশ্ন করা হয় পরীমনিকে। এমন প্রশ্ন শুনে বিব্রত হলেও হাসিমুখে তিনি বলেন, আমার এমন ব্যক্তিগত বিষয় নিয়ে আপনি প্রশ্ন করতে পারেন না। মাতৃত্বকালীন একজন নারীকে আলাদা একটা সময় দিয়ে যেতে হয়। পরে এটা এমনি এমনিই ঠিক হয়ে যায়।

‘মা’ ছবি নিয়ে পরীমনি বলেন, বেশিরভাগ দর্শক নারী দেখলাম। আমার মনে হয়, এটি মায়েদের ছবিতে পরিণত হয়েছে। দারুণ একটি কাজ। সবাইকে বলব, হলে এসে ছবিটি দেখুন। আমাদের জন্য দোয়া করবেন, যেন আরও ভালো কাজ উপহার দিতে পারি।

ছবিতে ডাক্তার চরিত্রে অভিনয় করেছেন শাহাদাত হোসেন। তিনি বলেন, এই ছবি পরীমনির কাস্টিং শুনে অবাক হয়েছিলাম। পরে কাজ করতে গিয়ে দেখলাম, তিনি অসাধারণ একজন অভিনয়শিল্পী। কাজের প্রতি খুব দায়িত্বশীল। আশা করি, বাস্তব জীবনে মা হিসেবেও তিনি দুর্দান্ত। সবাইকে হলে এসে ছবিটি দেখার আহ্বান জানাচ্ছি।

অরণ্য আনোয়ারের পরিচালনায় অরণ্য পুলকের (এপি) ব্যানারে নির্মিত ‘মা’ ছবিতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য চৌধুরী, শাহাদাত হোসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম