Logo
Logo
×

অপরাধ

ছাত্র আন্দোলনে হামলা: আ.লীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পিএম

ছাত্র আন্দোলনে হামলা: আ.লীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় কাফরুল থানায় দায়ের করা মামলায় আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বারকে গ্রেফতার করেছে ডিএমপির কাফরুল থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে কাফরুলের সেনপাড়া পর্বতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৯ জুলাই বিকালে রাজধানীর মিরপুর-১০ এর শাহ আলী প্লাজা থেকে কাফরুলের সেনপাড়া এলাকা দিয়ে মামার বাসায় যাচ্ছিলেন ভুক্তভোগী মো. মোবারক হোসেন। ওই সময় আন্দোলনরত ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এতে ভুক্তভোগী মোবারক হোসেন গুরুতর আহত হন।পরে উপস্থিত লোকজন আহত মোবারককে প্রথমে পল্লবীর ইসলামী হাসপাতালে নেন। এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে শেরেবাংলা নগরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই ঘটনায় মোবারকের মামা মো. রুবেল হোসেন বাদী হয়ে গত ১৬ সেপ্টেম্বর কাফরুল থানায় ১০৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা করেন।পরবর্তীকালে মামলার তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে কাফরুল থানা পুলিশ। সবশেষ বৃহস্পতিবার আন্দোলনকারী ও মোবারকের ওপর হামলার ঘটনায় জড়িত আব্দুল জব্বারকে গ্রেফতার করে করা হয়।

এ ঘটনায় গ্রেফতার আব্দুল জব্বারের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম