Logo
Logo
×

অপরাধ

ভাড়াটে খুনির চাঞ্চল্যকর তথ্য, যাচাই করছে র‌্যাব

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ১০:২৩ পিএম

ভাড়াটে খুনির চাঞ্চল্যকর তথ্য, যাচাই করছে র‌্যাব

র‌্যাবের কাছে টাঙ্গাইলের এক জনপ্রতিনিধিকে হত্যা পরিকল্পনার চাঞ্চল্যকর তথ্য দিয়েছে ভাড়াটে খুনি সাগর আলী। তার দেওয়া তথ্য যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

শুক্রবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ঢাকার আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ঘটনায় গত ২ অক্টোবর গাজীপুরের শফিপুর এলাকা থেকে স্ত্রীসহ ভাড়াটে খুনি সাগর আলীকে গ্রেফতার করা হয়। 

খন্দকার আল মঈন বলেন, একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় আমরা সাগর আলীকে গ্রেফতার করেছিলাম। তাকে এর আগে ২০১৮ সালেও একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় গ্রেফতার করেছিল র‌্যাব। পরে সাগর আলী জামিনে বের হয়ে আবার একই পরিবারের তিনজনকে হত্যা করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর র‌্যাবকে বেশকিছু তথ্য দিয়েছেন উল্লে­খ করে কমান্ডার মঈন বলেন, কারাগারে থাকা অবস্থায় তার এলাকার এক জনপ্রতিনিধি তাকে জামিন পেতে সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন। সেই জনপ্রতিনিধি সাগরের জামিন এবং টাকা দিয়ে সহায়তা করেছেন আরেকজন জনপ্রতিনিধিকে হত্যার জন্য। তবে এসবই সাগরের দেওয়া তথ্য। তবে সাগর আমাদেরকে যে তথ্যগুলো দিয়েছেন, এগুলো সঠিক কিনা যাচাই-বাছাই করছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম