Logo
Logo
×

অপরাধ

ঘোষণা দিয়ে ফের স্বর্ণের দোকান খুলছেন ‘পলাতক’ আরাভ খান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ মে ২০২৩, ০৬:১৯ পিএম

ঘোষণা দিয়ে ফের স্বর্ণের দোকান খুলছেন ‘পলাতক’ আরাভ খান

পুলিশ হত্যা মামলার পলাতক অন্যতম আসামি আলোচিত রবিউল ইসলাম আপন ওরফে হৃদয় ওরফে আরাভ খান দুবাইয়ে ফের তার স্বর্ণের দোকান খোলার ঘোষণা দিয়েছেন। সম্প্রতি দোকানটি উদ্বোধন ঘিরে পুলিশ হত্যা ও তার উত্থান নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে আসার পর সরকার তাকে দেশে ফেরানোর উদ্যোগ নেওয়ার পরই গা ঢাকা দিয়েছিলেন তিনি। 

কিন্তু বৃহস্পতিবার নিজের ফেসবুক আইডির টাইমলাইনে একটি স্ট্যাটাসে ফের স্বর্ণের দোকানটি খোলার ঘোষণা দেন তিনি। স্ট্যাটাসের সঙ্গে ‘আরাভ জুয়েলার্সের’ সামনে নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

সবার উদ্দেশে আরাভ খান তার ফেসবুক পোস্টের ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ আজ থেকে আরাভ জুয়েলার্স ওপেন করলাম। আপনারা সবাই আমন্ত্রিত। আপনারা যে ভালোবাসা দিয়েছেন দোয়া করেছেন আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে আমার অন্তর থেকে দোয়া করব আমিন।

সম্প্রতি পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার অন্যতম আসামি আরাভ খানকে ফেরাতে বাংলাদেশের চিঠি আরব আমিরাতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে বলে জানানো হয়। অন্যদিকে আরাভ খান দুবাইয়ে নজরদারিতে রয়েছেন বলে সরকারের পক্ষ থেকে একাধিকবার বলা হয়। কিন্তু এখন পর্যন্ত তাকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি। 

এরমধ্যেই আরাভ খান গত মঙ্গলবার তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘রাখে আল্লাহ মারে কে, আলহামদুলিল্লাহ।’ এই পোস্ট দেওয়ার পর বিষয়টি ফের আলোচনায় এসেছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম