Logo
Logo
×

ক্রিকেট

ঊর্বশী ও ঋষভের সম্পর্কের বিষয়ে যা বললেন শুভমান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ০৬:৩০ পিএম

ঊর্বশী ও ঋষভের সম্পর্কের বিষয়ে যা বললেন শুভমান

ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ এবং বলিউড কুইন ঊর্বশীর সম্পর্ক মাঝেমধ্যেই সংবাদ শিরোনামে উঠে আসে। ২০১৮ সালে পন্থের সঙ্গে ঊর্বশী ডেটিং করছেন বলেই খবর হয়েছিল। শনিবার আহমেদাবাদ স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচে তাকে দেখা যায়।

ঊর্বশী স্টেডিয়াম থেকে নীল পোশাক পরিহিত ছবি পোস্ট করেন। ছবি দেখে এক মন্তব্যকারী বলেন- ‘ঋষভ তো নেই, আপনি কী করছেন?’। সম্প্রতি এক রিয়্যালিটি শোতে ঊর্বশী ও ঋষভের মধ্যে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন ক্রিকেটার শুভমান গিল। খবর আনন্দবাজার অনলাইনের।

ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা গেল ঊর্বশীকে। নীল রঙের একটি ড্রেসে স্টেডিয়ামে হাজির হন নায়িকা। ছবির ক্যাপশনে লিখেন- ‘ভারত বনাম পাকিস্তান। বিশ্বকাপ ২০২৩।’ গত বছর থেকে ক্রিকেটের প্রতি নায়িকার প্রেমের কথা আরও বেশি করে শিরোনামে উঠে এসেছে। ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে তার সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছিল নানা আলোচনা। তারপর বড় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। তখন নাকি তাকে দেখতে হাসপাতালেও ছুটে গিয়েছিলেন অভিনেত্রী, ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন এমনটাই।

স্টেডিয়ামে নায়িকাকে দেখে এক মন্তব্যকারী প্রশ্ন তুলেন, ‘ঋষভ তো মাঠে নামবেন না, তা হলে ঊর্বশী কী করছেন স্টেডিয়ামে?’ মাঝে অবশ্য শোনা গিয়েছিল শুভমান গিলের দিকেও নাকি নজর গিয়েছে অভিনেত্রীর। যদিও শুভমানের সঙ্গে এক সময় সাইফ-কন্যা সারা আলি খান এবং শচীন-কন্যা সারার সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এত আলোচনার মধ্যে অবশ্য ঊর্বশীকে নিয়ে মুখ খোলেন শুভমান।

পাঞ্জাবি রিয়্যালিটি শো ‘দিল দিয়া গল্লা’র সিজন ২-এ বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন শুভমান। শুভমানকে রিয়্যালিটি সঞ্চালক জিজ্ঞাসা করেন, ওই অভিনেত্রীকে নিয়ে ঋষভকে কি দলের ভেতরে উত্ত্যক্ত করা হয়? এ প্রশ্নের উত্তরে শুভমান বলেন, ‘ঊর্বশী ও ঋষভের মধ্যে কিছুই নেই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নেহায়েত দৃষ্টি আকর্ষণ করার জন্যই এসব করছেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম