Logo
Logo
×

সারাদেশ

ওসমানীনগরে ইউএনওর কাছে জাতীয় পার্টির স্মারকলিপি প্রদান

Icon

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১০:৪৬ পিএম

ওসমানীনগরে ইউএনওর কাছে জাতীয় পার্টির স্মারকলিপি প্রদান

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও তার সহধর্মিণী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদেরসহ পার্টির নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটের ওসমানীনগরে প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রোববার বিকালে ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার তাজপুর বাজারে প্রতিবাদ সভা শেষে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপমা দাসের কাছে স্মারকলিপি প্রদান করেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

এর আগে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টি বিগত ছাত্র আন্দোলনের পক্ষে থাকলেও একটি মহল তাদের অসৎ রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ষড়যন্ত্রমূলকভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, তার সহধর্মিণী পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদেরসহ অনেক নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়। ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংঠনের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। পাশাপাশি অবিলম্বে মিথ্যা মামলাগুলো প্রত্যাহার করার জোর দাবি জানানো হয় প্রতিবাদ সভা থেকে।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আশরাফ আহমদ সিরাজ, সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান জুবায়ের, সহ-সভাপতি মোহাম্মদ মোখলেস মিয়া, মোহাম্মদ মোস্তফা মিয়া, পল্লীবন্ধু পরিষদ সিলেট জেলা শাখার সহ-সভাপতি মো. মুজাহিদ আহমদ, উপজেলা জাতীয় পার্টি নেতা মো. মাওলানা আতাউর রহমান লেবু, মোহাম্মদ আতিকুর রহমান, মেম্বার আশক আলী, মকবুল আলী, শ্রী বাসুদেব দাস, মাওলানা আলী আহমদ সিদ্দিক, আনফর আলী, মোহাম্মদ চোরাবালি, মোহাম্মদ গেতাব আলী, মৌলভী আব্দুল হক, মোহাম্মদ রয়েল মিয়া, মো. মোস্তাক আহমদ চৌধুরী, মো. জুবায়ের আহমদ, মো. শাহেদ বখত, মোহাম্মদ সোহিন বক্স মোহাম্মদ, আব্দুল নূরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম