Logo
Logo
×

সারাদেশ

টি-টোয়েন্টি সিরিজে চমক দেখাতে পারলে আইপিএলে সুযোগ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৭:৫৯ পিএম

টি-টোয়েন্টি সিরিজে চমক দেখাতে পারলে আইপিএলে সুযোগ

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি বাংলাদেশ ক্রিকেট দল। এই সিরিজটি উভয় দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ।

এই সিরিজের দিকে দৃষ্টি রাখছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকরা। এই সিরিজে যারা চমকপ্রদ কিছু করতে পারবেন, প্রত্যাশার চেয়েও যারা ভালো কিছু উপহার দিতে পারবেন তাদের জন্য আইপিএলের দরজা খুলে যেতে পারে।

এই সিরিজে ভালো করলে নতুনদের জন্য আইপিএলের সুযোগ। আরা যারা অতীতে আইপিএল খেলেছেন তারা নভেম্বরে অনুষ্ঠিতব্য নিলামে প্রত্যাশার চেয়েও বেশি পারিশ্রমিকে বিক্রি হতে পারেন।

এই সিরিজে বাংলাদেশ দলের কোনো ক্রিকেটার যদি প্রত্যাশার চেয়েও ভালো খেলতে পারেন তাহলে তাদের জন্য আইপিএলে খেলার সুযোগ তৈরি হতে পারে। 

তাই এই সিরিজটি বাংলাদেশের কয়েকজন খেলোয়াড়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভারতের বিপক্ষে তাদের মাঠে ভালো খেলতে পারলে কারও কারও আইপিএলের দরজা খুলে যেতে পারে।

আইপিএলের নিলাম হতে পারে নভেম্বরের শেষ সপ্তাহে। এবারের নিলাম হতে পারে বিদেশে। প্রতিযোগিতার প্রচারের জন্য বিদেশে নিলামের পরিকল্পনা করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সংযুক্ত আরব আমিরাতে হওয়ার সম্ভাবনা বেশি। 

এবারের আইপিএলে পূর্ণ নিলাম হবে। ১০টি দল নতুন টিম তৈরি করবে। দুই দিন ধরে চলবে গোটা প্রক্রিয়া। কোন দল কোন ক্রিকেটারদের ধরে রাখবে, তা জানাতে হবে ৩১ অক্টোবরের মধ্যে। 

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ভারত সিরিজ ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম