Logo
Logo
×

সারাদেশ

শারীরিক সম্পর্কের ভিডিও ফেসবুকে ছেড়েছেন স্বামী, স্ত্রীর মামলা

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ১০:৪০ পিএম

শারীরিক সম্পর্কের ভিডিও ফেসবুকে ছেড়েছেন স্বামী, স্ত্রীর মামলা

ছবি: সংগৃহীত

টাকা না দেওয়ায় আট মাসের দাম্পত্য জীবনের শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন স্বামী। এমন অভিযোগে স্বামীর বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে থানায় মামলা করেছেন স্ত্রী।

শনিবার (৫ অক্টোবর) টঙ্গী পূর্ব থানায় এ মামলা করেন টঙ্গীর গোপালপুর এলাকায় বসবাসরত ২৯ বছর বয়সি এক নারী। বাদী ও আসামি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানা এলাকার বাসিন্দা। তারা টঙ্গীর গোপালপুর এলাকায় ভাড়ায় বসবাস করেন। 

মামলার এজাহারে বলা হয়, বাদীর সঙ্গে জনৈক আল আমিন ইসলামের (৩০) আট মাস আগে বিয়ে হয়। আসামি আল আমিন গোপনে স্বামী-স্ত্রীর শারীরিক মিলনের ভিডিও ধারণ করেন যা স্ত্রীর জানা ছিল না। সম্প্রতি আসামি বাদীর কাছে টাকা দাবি করে ও টাকা না পেলে শারীরিক সম্পর্কের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়। স্বামীকে টাকা না দেওয়ায় বাদীর সঙ্গে বৈধভাবে করা শারীরিক সম্পর্কের গোপন ভিডিও ৩ অক্টোবর একটি ফেসবুক আইডিতে পোস্ট করে ছড়িয়ে দেয়। একই উদ্দেশ্যে আাসামি বাদী ও তার আত্মীয় স্বজনের হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে ভিডিও পাঠিয়ে বাদীর সম্মানহানি করে। 

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মামুনুর রশীদ যুগান্তরকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম