Logo
Logo
×

সারাদেশ

খুলনায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বহিষ্কার ৮

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩১ পিএম

খুলনায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বহিষ্কার ৮

নগরীর খালিশপুর থানার ১১নং ওয়ার্ডে বিএনপির সুধী সমাবেশে স্থানীয় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। 

নগর বিএনপি ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৮ জন নেতাকে বহিষ্কার করেছে। গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালিশপুর পিপলস গোল চত্বরে বিএনপি সুধী সমাবেশের আয়োজন করে। সমাবেশস্থলে সামনের চেয়ারে বসা, মঞ্চে ওঠা এবং সমাবেশে আগত মিছিলের নেতৃত্বে থাকা নেতাদের নাম মাইকে না বলায় স্থানীয় বিএনপির দুই গ্রুপ তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সংঘর্ষ বাধে।

এ সময় মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন উপস্থিত ছিলেন। তারা পরবর্তীতে সমাবেশ বন্ধ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহত নেতাকর্মীদের স্থানীয় ক্লিনিকসহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

বহিষ্কৃত নেতারা হলেন ১১নং ওয়ার্ড বিএপির যুগ্ম আহবায়ক সরোয়ার হোসেন, যুবদল নেতা নাজমুল হোসেন বাবু, মাসুদ হোসেন, ফকির শহিদুল ইসলাম, ১১নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহবায়ক আরিফুর রহমান আরিফ, ১৫নং ওয়ার্ড যুবদল নেতা তারেক রহমান রানা, ১১নং ওয়ার্ড বিএনপি নেতা রেজাউল করিম স্বপন এবং ৮নং ওয়ার্ড যুবদল নেতা আসলাম সোহেল রনি।

মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেন, ৮ জনকে বহিষ্কার করা হয়েছে। তদন্ত কমিটি তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম