Logo
Logo
×

সারাদেশ

সাবেক যুবদল নেতাকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পিএম

সাবেক যুবদল নেতাকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ

রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইটকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছেন নেতাকর্মীরা। শনিবার বিকালে নগরীর ভুবনমোহন পার্ক থেকে মিছিলটি বের করা হয়। মিছিলে নগরীর বিভিন্ন থানার বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। 

বিক্ষোভ মিছিলটি নগরীর সোনাদিঘি হয়ে সাহেববাজার জিরোপয়েন্ট, বাটার মোড় হয়ে মালোপাড়া পুলিশ ফাঁড়ির পাশে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সমাবেশ করেন নেতাকর্মীরা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ বিএনপি নেতা জার্জিস কাদের।

সমাবেশে বক্তারা বলেন, সাবেক যুবদল নেতা আবুল কালাম আজাদ সুইটকে ষড়যন্ত্র করে বহিষ্কার করা হয়েছে। এই বহিষ্কারাদেশের মধ্য দিয়ে মহানগর বিএনপি অপরিপক্বতার পরিচয় দিয়েছে। তারা নগর বিএনপির কমিটি ভেঙে দেওয়ার দাবি জানিয়ে বলেন, সুইটকে বহিষ্কারের সুনির্দিষ্ট ব্যাখা না দিলে আগামীতে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

বোয়ালিয়া থানা বিএনপির সাবেক সভাপতি সাইদুর রহমান পিন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- মতিহার থানা বিএনপির সাবেক সভাপতি আনসার আলী, শাহমখদুম থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানার সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার প্রমুখ।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চশিক্ষার (মাউশি) রাজশাহী আঞ্চলিক পরিচালক ড. বিশ্বজিৎ ব্যানার্জীকে তার কার্যালয় থেকে বের করে দেওয়ার অভিযোগে গত ৩০ সেপ্টেম্বর সাবেক যুবদল নেতা আবুল কালাম আজাদকে দলের প্রাথমিক সদস্যপদ থেকে অস্থায়ীভাবে বহিষ্কার করে মহানগর বিএনপি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম