Logo
Logo
×

সারাদেশ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

৩ শহিদ পরিবারকে আর্থিক সহায়তা দিল জামায়াত

Icon

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৯:০৭ পিএম

৩ শহিদ পরিবারকে আর্থিক সহায়তা দিল জামায়াত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ফেনীর মহিপালে গত ৪ আগষ্ট নির্বিচারে গুলি করে গণহত্যায় নিহত ৩ শহিদ পরিবারকে ফেনী জেলা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে পুনরায় নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে ফেনীর সোনাগাজী উপজেলা বগাদানা ইউনিয়নের মান্দারী গ্রামের শহিদ জাকির হোসেন সাকিব, দাগনভূঞা উপজেলার উত্তর জায়লস্কর গ্রামের সরোয়ার জাহান মাসুদ ও ফুলগাজী উপজেলার দক্ষিণ আনন্দপুর গ্রামের ইসতিয়াক আহমদ শ্রাবনের বাড়িতে যান এবং পরিবারের সকলের খোঁজ খবর নেন।

পরে শহিদের কবর জিয়ারত করেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ। কবর জিয়ারত শেষে শহিদ মাসুদের মায়ের হাতে নগদ ১ লাখ টাকা, শহিদ শ্রাবণের পিতার হাতে নগদ ১ লাখ টাকা এবং শহিদ সাকিবের পিতার হাতে নগদ ১ লাখ টাকা করে অর্থ সহায়তা তুলে দেওয়া হয়।

নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ফেনী জেলা আমীর একেএম শামছুদ্দিন ও কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য মুফতি আবদুল হান্নান।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফেনী জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা আবদুর রহিম,জেলা প্রচার সম্পাদক আনম আবদুর রহিমসহ জামায়াতে ইসলামী  ও ইসলামী ছাত্রশিবিরের নেতারাও উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম