Logo
Logo
×

সারাদেশ

বাউফলে চাঁদার টাকা না পেয়ে চারজনকে কুপিয়ে জখম

Icon

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ এএম

বাউফলে চাঁদার টাকা না পেয়ে চারজনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতার বিরুদ্ধে চাঁদার টাকা না পেয়ে জেলেদের ওপর হামলা ও কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় চারজন আহত হন। 

বৃহস্পতিবার ৮ রাত টার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের বগী তুলাতলা এলাকায় এ ঘটনা ঘটে।  

অভিযুক্ত রিজভী কালাইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক। তার বাবা এমদাদ মিয়া একই ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক। 

হামলার শিকার আহত জেলেরা হলেন- জাফর, মনির হোসেন, জিহাদ ও সালমা বেগম।  এদের মধ্যে গুরুতর আহত জাফর হোসেনের অবস্থা আশঙ্কাজন হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত জেলে ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিএনপি নেতা এমদাদ ও তার ছেলে স্বেচ্ছাসেবক দল নেতা রিজভী তেঁতুলিয়া নদীর বগি এলাকার জেলেদের কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দিলে নদীতে মাছ ধরতে পারবেন বলে হুমকি দেয়। জেলে মনির, জাফর, জিহাদ, আফজাল ও দেলোয়ার চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় রিজভীর নেতৃত্বে কালাইয়া ইউনিয়ন ছাত্রদল নেতা তৌফিক এলাহিসহ ২৫-৩০ জন দেশীয় অস্ত্রসহ জেলেদের ওপর হামলা চালায়। 

চাঁদা দাবি ও হামলার অভিযোগ অস্বীকার করেছেন কালাইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিজভী।  তিনি বলেন, আমরা কোনো ঘটনার সঙ্গে জড়িত না। 

এ বিষয়ে বাউফল থানার ওসি কামাল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম