Logo
Logo
×

সারাদেশ

ভালুকায় মেয়েকে গলাটিপে হত্যার অভিযোগ

Icon

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ১০:২৩ পিএম

ভালুকায় মেয়েকে গলাটিপে হত্যার অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় মেয়েকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। পুলিশ এসে দরজা ভেঙে বাসার ভেতর থেকে লাশ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত মা অন্তঃসত্ত্বা কেয়া চক্রবর্তীকে আটক করা হয়েছে। 

শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ৬নং ওয়ার্ডের সাদিক টাওয়ারের তিনতলায় এ ঘটনা ঘটে। নিহতের নাম কৃত্তিকা চক্রবর্তী (৮)। সে স্থানীয় শাহীন স্কুলের ছাত্রী। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে কেয়া চক্রবর্তীর (৪০) স্বামী প্রসেঞ্জিত চক্রবর্তী অফিসের কাজে বাইরে যান। দুপুরে কেয়ার ছোটভাই অলক চক্রবর্তী তার বোনের বাসায় এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখেন। বাইরে থেকে ডেকে দরজা খুলতে না পেড়ে তিনি পুলিশে খবর দেন। 

সন্ধ্যা ৭টার দিকে ভালুকা মডেল থানা পুলিশ এসে বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে কৃত্তিকা চক্রবর্তীর লাশ উদ্ধার করেন। প্রসেঞ্জিত সাদিক টাওয়ারে ভাড়া বাসা নিয়ে থাকেন। 

অলক চক্রবর্তী জানান, আমার বোন গত করোনার সময় থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। আজকে কীভাবে এ ঘটনা ঘটেছে আমি কিছুই বলতে পারব না।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর জানান, খবর পেয়ে বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি শিশুটির লাশ পড়ে রয়েছে। কীভাবে মারা গেছে বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য মাকে থানায় নিয়ে যাচ্ছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম