Logo
Logo
×

সারাদেশ

দুর্গাপূজায় আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিএনপিও থাকবে: রিতা

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ পিএম

দুর্গাপূজায় আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিএনপিও থাকবে: রিতা

জেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আফরোজা খান রিতা বলেছেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে কোনো ভেদাভেদ নেই। আমরা সবাই একে অপরের পরিপূরক। আসন্ন দুর্গাপূজায় কোনো রকম বিশৃঙ্খলা যেন না হয়; সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আমরাও আপনাদের পাশে আছি। জেলা বিএনপির পক্ষ থেকে আমরা সার্বিক সহযোগিতা ও সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করব। বিএনপির পক্ষ থেকে প্রতিটি পূজামণ্ডপে স্বেচ্ছাসেবক মোতায়েন করবেন।

শারদীয় দুর্গোৎসব সফল উদযাপনে সৌহার্দ্য, সম্প্রীতি, আন্তরিক সহযোগিতা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে মানিকগঞ্জ জেলার সব পূজামণ্ডপের নেতৃবৃন্দ ও ধর্মীর নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শুক্রবার সন্ধ্যায় জেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আফরোজা খান রিতার সভাপতিত্বে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ কবির জিন্নাহ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সত্যেনকান্ত পণ্ডিত ভজন, জেলা কৃষক দলের সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ, জেলা যুবদলের আহবায়ক কাজী মোশতাক হোসেন দীপু, সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. জিন্নাহ খান, মানিকগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সহ-সভাপতি বাসুদেব গোস্বামী, সাধারণ সম্পাদক অনির্বাণ কুমার পাল, অ্যাডভোকেট সুকুমার সরকারসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপি সভাপতি আফরোজা খান রিতা পূজামণ্ডপগুলোতে তার ব্যক্তিগত আর্থিক সহায়তা প্রদানের কথাও জানান।

এবার জেলায় ৫১৮টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম