Logo
Logo
×

সারাদেশ

চকরিয়ায় বিশেষ অভিযানে ইউপি সদস্যসহ গ্রেফতার ৯

Icon

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ১১:৫১ এএম

চকরিয়ায় বিশেষ অভিযানে ইউপি সদস্যসহ গ্রেফতার ৯

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে আওয়ামী লীগের চার নেতাকর্মীসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গত দুই দিনে চকরিয়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ফাঁশিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মাহমুদুল করিম (৩৮), ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরুল কবির, একই ওয়ার্ডের নয়াপাড়ার বাসিন্দা আবদু শুক্কুরের ছেলে মো. শহীদ (২৮), একই উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ছোট ভেওলা এলাকার আবদুস সোবাহানের ছেলে ও ইউপি সদস্য এনামুল হক (৬০), পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকান্দার পাড়ার গোলাম সোবাহানের ছেলে নুরুল মোস্তফা (৩২), দলিলুর রহমানের ছেলে মো. শাহাবউদ্দিন (৫০) ও তার ছেলে মো. মুরাদ (২২), বিএমচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড পাহাড়িয়া পাড়ার আবদুল মজিদের ছেলে মো. আসিফ (২০)।  

এদের মধ্যে এনামুল হক, মো. শহীদ, মাহমুদুল করিম ও নুরুল কবিরকে গত বছরের ১৬ আগস্ট চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড নামার চিরিঙ্গা জামে মসজিদ মাঠে মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজা শেষে ফোরকানকে গুলি করে হত্যা মামলায় গ্রেফতার দেখান হয়েছে।  

অপরদিকে, চলতি বছর ২৮ আগস্ট চকরিয়া পৌরবাস টার্মিনালে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমেদের চকরিয়া আগমন উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়। পেকুয়ার টইটং ইউনিয়নের একদল বিএনপির কর্মী সংবর্ধনা সভায় যোগ দেন। সংবর্ধনা সভা শেষে সন্ধ্যায় পেকুয়া ফেরার পথে কেবি জালাল উদ্দিন সড়কের সাহারবিল রামপুর এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় চকরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় ৯ আসামিকে গ্রেফতার দেখানো হয়েছে। 

চকরিয়া থানার ওসি মো. মঞ্জুর কাদের ভুঁইয়া বলেন, দুই দিনের বিশেষ অভিযানে ৯ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম