Logo
Logo
×

সারাদেশ

ভান্ডারিয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Icon

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৯:৫৮ এএম

ভান্ডারিয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পিরোজপুরের ভান্ডারিয়ায় পুর্ব শত্রুতার জেরে জাফর আলী খান (৪৫) নামের এক আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত জাফর আলী খান ওই গ্রামের মুনসুর আলী খানের ছেলে ও কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।  

গত বুধবার রাতে ভান্ডারিয়া উপজেলার উত্তর চড়াইল (কাঁঠালিয়া-ভান্ডারিয়া সীমানা এলাকায়) তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, উত্তর চড়াইল গ্রামের জাফর আলী খানের সঙ্গে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার পুর্ব মাটিভাংগা গ্রামের জলিল হাওলাদারের ছেলে মিজানের বন্ধুত্ব ছিল। উভয়ের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করত তারা। একপর্যায় জাফরের স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করেন মিজান। এনিয়ে জাফরের সঙ্গে মিজানের দ্বন্দ্ব চলছিল। একপর্যায় মিজানকে কুপিয়ে হাতের দুইটি আঙ্গুল বিচ্ছিন্ন করে দেয় জাফর। বুধবার সন্ধ্যায় পুর্ব মাটিভাংগা গ্রামের সাবেক স্কুল শিক্ষক মো. আমিনের জানাজা শেষে বাড়ি ফিরছিল জাফর। এসময় কাঠালিয়া-ভান্ডারিয়া সীমান্তের ফকির বাড়ি ব্রীজের ওপর ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে নিজাম ও তার লোকজন। 

গৌরিপুর ইউনিয়নের চড়াইল গ্রামের ইউপি সদস্য মো. মানিক ফকির জানান, স্ত্রীকে ফুসলিয়ে নেওয়ার ঘটনায় দীর্ঘদিন ধরে মিজানের সঙ্গে দ্বন্দ্ব চলছে জাফরের। এ নিয়ে অনেকবার শালিস বৈঠক হলেও বিষয়টির কোনো সমাধান হয়নি।  

থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার জানান, নিহতের বাড়ি কাঠালিয়া থানা এলাকায়। ঘটনাস্থল পিরাজপুরের ভান্ডারিয়া এলাকায় তাই ওই থানায় মামলা হবে। 

ভান্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মিলন মন্ডল জানান, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে জড়িতদের আটকের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। থানা পুলিশ রাতভর অভিযান চালিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম