Logo
Logo
×

সারাদেশ

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানসহ ১৪৭ জনের নামে হত্যাচেষ্টা মামলা

Icon

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩০ পিএম

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানসহ ১৪৭ জনের নামে হত্যাচেষ্টা মামলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিতে ফজলে রাব্বি নামে এক যুবক আহত হওয়ার ঘটনায় সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের নামে মামলা হয়েছে। এ মামলায় শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান ও সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতিসহ ১৪৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২০-৩০ জনকে আসামি করা হয়েছে।

মো. ফজলে রাব্বি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যাচেষ্টার অভিযোগ এনে এ মামলাটি দায়ের করেন। বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় ফজলে রাব্বি অভিযোগ করেন, ৪ আগস্ট সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ফজর আলী মার্কেট এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার সঙ্গে তিনিও অংশগ্রহণ করেন। আসামিরা অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, পিস্তল, রিভলভার, সেমি অটোমেটিক মেশিনগান, শটগান, রামদা, চাপাতি, হকিস্টিক, চাইনিজ কুড়াল, তলোয়ার ও ককটেল বোমাসহ সজ্জিত হয়ে আমাদের হত্যার উদ্দেশ্যে অনবরত গুলিবর্ষণ করতে থাকে। এ সময় ২নং আসামি অয়ন ওসমানের হাতে থাকা আগ্নেয়াস্ত্র থেকে ছোড়া গুলিতে বাদীর বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম