Logo
Logo
×

সারাদেশ

১৪ কোটি টাকা চাঁদাবাজি, ইসলামী আন্দোলন নেতার বক্তব্যের প্রতিবাদ

Icon

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৪৩ পিএম

১৪ কোটি টাকা চাঁদাবাজি, ইসলামী আন্দোলন নেতার বক্তব্যের প্রতিবাদ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে প্রকাশ্য জনসভায় বিভিন্ন সেক্টর থেকে ১৪ কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ তুলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কলাপাড়া শাখার সভাপতি মুফতি মো. হাবিবুর রহমানের দেওয়া বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় কলাপাড়া প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি সভাপতি হুমায়ুন সিকদার লিখিত বক্তব্য পাঠ করেন।

হুমায়ুন সিকদার বলেন, আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মুফতি হাবিবুর রহমান কাল্পনিক কাহিনী সাজিয়ে যে বক্তব্য দিয়েছেন তা তার মনগড়া, মিথ্যা ও বানোয়াট। এসব বক্তব্যের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আগামী সাত দিনের মধ্যে সাংবাদিকদের মাধ্যমে মানুষের কাছে তুলে ধরার আহবান জানান। তাতে ব্যর্থ হলে সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন। উলটো হাবিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন নিরীহ লোকজনের কাছ থেকে চেক জমা দিয়ে নগদ অর্থ আত্মসাৎ করার পালটা অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, ৬ আগস্ট থেকে বিএনপি নেতারা জনতার উদ্যোগে কলাপাড়া পৌরসভা বাসস্ট্যান্ড, মোটরসাইকেল স্ট্যান্ড, পায়রা বন্দরসহ সব ঘাট দখলবাজ ও চাঁদাবাজ মুক্ত করা হয়েছে।

এ সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান চুন্নু, বিএনপি নেতা মিজানুর রহমান টুটু বিশ্বাস, গাজী মো. ফারুক, মুসা তাওহীদ নান্নু মুন্সি, কাজল তালুকদার, সেলিম সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর বিকালে উপজেলা প্রশাসন খেলার মাঠে এক জনসভায় মুফতি মো. হাবিবুর রহমান বিএনপি নেতাদের দায়ী করে ১৪ কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ তুলে বক্তব্য রাখেন। এ নিয়ে বিএনপি নেতাকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। বর্তমানে কলাপাড়ায় এ নিয়ে সর্বত্র আলোচনা চলছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কলাপাড়া শাখার সভাপতি মুফতি মো. হাবিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি প্রকাশ্য জনসভায় বলেছি বিএনপি ১৪ কোটি টাকার চাঁদাবাজি করেছে। যার অডিও রেকর্ড আমার কাছে আছে। এছাড়া আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

তিনি আরও বলেন, বিএনপির অপকর্মের কারণে ইসলামী আন্দোলন বাংলাদেশের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারা আবলতাবল বকছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম