Logo
Logo
×

সারাদেশ

এক রাতে শিয়ালের কামড়ে শিশুসহ আহত ২০

Icon

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পিএম

এক রাতে শিয়ালের কামড়ে শিশুসহ আহত ২০

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের বাগইল ও তালোড়া বাইগুনি গ্রামে শিয়ালের কামড়ে শিশুসহ দুই গ্রামের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- তালোড়া বাইগুনি গ্রামের মোতালেব হোসেন (৪৯), জাহাঙ্গীর আলম (৪৬), সুকুর আলী (৩৪), সুজেল চন্দ্র (৩৯), হরেন মালী (৫৬)। বাগইল গ্রামের মকবুল হোসেন (৬৫), সুজাউল ইসলাম (২৫), আক্কাস আলী (৪৩), শ্যামলী আক্তার (২৩), মুর্শিদা খাতুন (৩২), তোফায়েল (৮), সুমনসহ (৭) ২০ জন। আহতদের রাতেই কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

তালোড়া বাইগুনী গ্রামে শিয়ালের কামড়ে আহত জাহাঙ্গীর আলম জানান, এক রাতেই এই গ্রামের প্রায় পাঁচ-ছয়জনকে ওই শিয়াল কামড় দেয়। বর্তমানে এলাকাবাসী শিয়াল আতঙ্ক রয়েছেন।

বাগইল গ্রামের শিয়ালের কামড়ে আহত মকবুল হোসেন জানান, বুধবার রাতে একটি শিয়াল আমাদের বাড়ির আশপাশের দশ থেকে বারোজনকে কামড় দিয়েছে। রাতেই তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভ্যাকসিনের জন্য জেলা হাসপাতালে যেতে বলেছে। অনেকেই বাহির থেকে চিকিৎসা নিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফয়সাল নাহিদ পবিত্র জানান, ভ্যাকসিন না থাকায় আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভ্যাকসিন সংগ্রহের জন্য তাদের জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম