Logo
Logo
×

সারাদেশ

মাদ্রাসা অধ্যক্ষকে জুতাপেটা

Icon

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ১০:৩৯ পিএম

মাদ্রাসা অধ্যক্ষকে জুতাপেটা

ঝালকাঠির নলছিটিতে এক মাদ্রাসা অধ্যক্ষকে জুতাপেটা ও তার শরীরে ময়লা ঢেলে দেওয়ার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসী বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক অবরোধ ও মানববন্ধন করেন।

বুধবার দুপুরে উপজেলার ষাটপাকিয়া বাজারসংলগ্ন ওই সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝালকাঠির চাচৈড় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. জাহাঙ্গীর হোসেন ঝালকাঠি থেকে তার নলছিটির বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ষাটপাকিয়া এলাকায় মহিবুল্লাহ নামের এক ব্যক্তি ওই মাদ্রাসা অধ্যক্ষকে জুতাপেটা করে এবং তার শরীরে ময়লা নিক্ষেপ করে দ্রুত দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করেন।

এ খবর ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক চাচৈড় মাদ্রাসার শিক্ষার্থী ও এলাকাবাসী বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক অবরোধ ও মানববন্ধন করেন। এতে ওই সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় অবরোধকারীরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অধ্যক্ষের ওপর হামলাকারীকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

অভিযুক্ত মহিবুল্লাহ উপজেলার কাঠিপাড়া গ্রামের বাসিন্দা এবং বরিশাল শহরে থাকেন বলে পুলিশ জানায়।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলি জানান, খবর পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মহিতুল ইসলাম ও আমি ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করেছি। তবে এখনো ওই অধ্যক্ষ সাহেব কোনো অভিযোগ দাখিল করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম