Logo
Logo
×

সারাদেশ

নাশকতার মামলায় শিক্ষক-আ.লীগ নেতাসহ গ্রেফতার ১২

Icon

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৮:০৭ পিএম

নাশকতার মামলায় শিক্ষক-আ.লীগ নেতাসহ গ্রেফতার ১২

জামালপুরের মাদারগঞ্জে নাশকতার মামলায় শিক্ষক, আওয়ামী লীগ নেতাসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- পলিশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আদারভিটা ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সমিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  মাহবুবুর রহমান, গুনারীতলা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইমরান খান বাসেদ, চরপাকেরদহ ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি রুহুল আমিন, মাদারগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মুনিম সাকিব, আদারভিটা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কদ্দুস সওদাগর, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন রিপন, গজারিয়া গ্ৰামের যুবলীগ নেতা শাহা আলম, সুজন রানা রঞ্জু, বিন্যাফৈর গ্ৰামের আওয়ামী লীগ নেতা ছামিউল ইসলাম মানিক ও পৌর তাঁতী লীগ ১নং ওয়ার্ড সভাপতি আল আমীন।

মাদারগঞ্জ থানার ওসি শাহীনুর আলম সাংবাদিকদের জানান, সম্প্রতি মাদারগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান বাদী হয়ে ৫৩ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এ মামলায় ১২ জনকে গ্রেফতার করে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম