Logo
Logo
×

সারাদেশ

ঈশ্বরগঞ্জে দুর্বৃত্তদের অস্ত্রাঘাতে কর্মস্থলে খুন নৈশপ্রহরী

Icon

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৪, ১১:১০ পিএম

ঈশ্বরগঞ্জে দুর্বৃত্তদের অস্ত্রাঘাতে কর্মস্থলে খুন নৈশপ্রহরী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাটিয়া উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরীকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে হত্যা করেছে। 

জানা যায়, সোমবার রাতে প্রতিদিনের মতোই ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী আরমান (২৪) বিদ্যালয় পাহাররত অবস্থায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতরভাবে আহত হন। 

মঙ্গলবার ভোরে স্থানীয়রা ওই বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের নিচতলায় আরমানের গোঙানির শব্দ শুনে সেখানে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় নৈশপ্রহরী আরমান মৃত্যুর যন্ত্রণায় কাতরাচ্ছেন। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। তিনি উপজেলার জাটিয়া ইউনিয়নের মৃত লোকমান হোসেনের পুত্র। 

২০২১ সালের ৮ ডিসেম্বর আরমান ওই বিদ্যালয়ে নৈশপ্রহরী হিসেবে চাকরি পান। নিয়োগ পরীক্ষায় ৫ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেন। এর মধ্যে আরমান ১ম হওয়ায় তৎকালীন ইউএনও হাফিজা জেসমিন তাকেই নিয়োগ দেওয়ার সুপারিশ করেন।

আরমানের মৃত্যুতে এলাকায় গুঞ্জন ওঠেছে নৈশপ্রহরী হিসেবে এ বিদ্যালয়ে চাকরি পাওয়াই তার জীবননাশের কারণ হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন আরমানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীরা আরমান হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে বুধবার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছেন। 

ময়মনসিংহ কোতয়ালি থানার পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। 

ঈশ্বরগঞ্জ থানার ওসি ওবায়দুর রহমান জানান, এ হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে ওই এলাকার গ্রামপুলিশ মাসুদকে আটক করলে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। ওসি জানান, অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম