Logo
Logo
×

সারাদেশ

রংপুরে আ.লীগ নেতা তুষার ফের ৪ দিনের রিমান্ডে

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পিএম

রংপুরে আ.লীগ নেতা তুষার ফের ৪ দিনের রিমান্ডে

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত রংপুরে স্বর্ণের দোকানের কর্মচারী মুসলিম উদ্দিন মিলন হত্যা মামলায় মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান তুষার কান্তি মণ্ডলকে ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ নিয়ে পৃথক হত্যা মামলায় ৩ দফায় রিমান্ডে নেওয়া হলো তাকে।

মঙ্গলবার সকালে রংপুর চিফ মেট্রোপলিটন কোতোয়ালি আদালতের বিচারক আসাদুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের আগে সকালে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত স্বর্ণের দোকানের কর্মচারী মুসলিম উদ্দিন মিলন হত্যা মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা এসআই রাসেল মিয়া। পরে শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর কলা ব্যবসায়ী মেরাজুল ইসলাম হত্যা মামলায় ৪ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠায় এবং মঙ্গলবার শুনানির জন্য হাজিরার দিন ধার্য করেন।

এর আগে তুষার কান্তি মণ্ডলকে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত আব্দুল্লাহ আল তাহির হত্যায় ৭ দিন এবং কলা ব্যবসায়ী মেরাজুল ইসলাম হত্যা মামলায় ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল। তার নামে রংপুরের আদালতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতের ঘটনায় ১১টি মামলা রয়েছে।

জানা গেছে, বিগত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগের পরেই তিনি গা-ঢাকা দেন। এর আগে ১৭ সেপ্টেম্বর র‌্যাব-৪ সিপিসি-২ এর সদস্যরা ঢাকার সাভারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম