Logo
Logo
×

সারাদেশ

যুগান্তর দুর্নীতির বিরুদ্ধে সব সময় একধাপ এগিয়ে

Icon

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ পিএম

যুগান্তর দুর্নীতির বিরুদ্ধে সব সময় একধাপ এগিয়ে

আমি যতদিন দায়িত্বে থাকব ততদিন দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলতে চেষ্টা করব ইনশাআল্লাহ। এ মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোহাম্মদ দিদারুল আলম। 

বিজয়নগর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে দৈনিক যুগান্তর ও যমুনা টিভির দুনীতির বিরুদ্ধে অবস্থানের প্রশংসা করে তিনি আরও বলেন, প্রত্যেকের জায়গা থেকে দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিতে হবে। বর্তমান বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে হবে।

সোমবার দুপুরে বিজয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক বিশেষ আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দিদারুল আলম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাহারুল হক, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম, বিজয়নগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এসএম কামরুল হাসান শান্ত, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ড মো. দবির উদ্দিন ভূঁইয়া, উপজেলা বিএনপির আহবায়ক মো. মহসিন আহমেদ ভূঁইয়া, বিএনপি নেতা জমির দস্তগীর, হেফাজতে ইসলামের প্রতিনিধি মাওলানা জহিরুল ইসলাম, জামায়াতে ইসলামীর উপজেলার আমির মাওলানা আবু সাঈদ, ইসলামপুর আলহাজ কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের অধ্যক্ষ হাফেজ মোহাম্মদ শফিকুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার ভৌমিকসহ বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন জনপ্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা।

সভায় শারদীয় দুর্গাপূজা উদযাপনসহ উপজেলার বিভিন্ন বিষয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম