Logo
Logo
×

সারাদেশ

সাবেক এমপি রমেশ চন্দ্র সেনের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

Icon

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পিএম

সাবেক এমপি রমেশ চন্দ্র সেনের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

ঠাকুরগাঁওয়ে ছাত্র-জনতার আন্দোলনে বিস্ফোরক ব্যবহারসহ দেশীয় বিভিন্ন অস্ত্র ব্যবহার করে আন্দোলন দমানোর জন্য নেতাকর্মীদের নির্দেশ প্রদান ও হত্যার দুইটি মামলায় ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়।

সোমবার ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে তোলা হলে জামিন নামঞ্জুর করেন আদালতের বিচারক নিত্যানন্দ সরকার।

বিবাদীপক্ষের আইনজীবী মোস্তাক আলম টুলু বলেন, বিস্ফোরক দ্রব্য আইনের একটি মামলায় গত ১৭ আগস্টে তাকে পুলিশ গ্রেফতার করে। তখন থেকেই তিনি কারাগারে আছেন। এরপর ঠাকুরগাঁও রোডের ঘটনায় দুজন বাদী হয়ে তার নামে দুইটি হত্যা মামলা দায়ের করেন। যেহেতু রমেশ চন্দ্র সেন আগে থেকেই গ্রেফতার ছিলেন তাই হত্যার দুইটি মামলায় আজকে তাকে পুনরায় গ্রেফতার দেখানো হয়েছে। 

উল্লেখ্য, গত ৫ আগস্টে ঠাকুরগাঁও রোড এলাকায় ৪ জন নিহতের ঘটনায় রমেশ চন্দ্র সেনকে প্রধান আসামি করে গত ২১ আগস্ট রাতে সদর থানায় ৭৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২শ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন সদর উপজেলার আরাজি পাইকপাড়া গ্রামের জাকির হোসেন।

একই ঘটনায় ২ সেপ্টেম্বর সদর উপজেলার হরিনারায়ণপুর মোল্লাপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে মো. ফজলে আলম ওরফে রাসেদ ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আরও একটি মামলা করেন। অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন আদালত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম