Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহ মেডিকেলে ডেঙ্গুতে দুজনের মৃত্যু

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পিএম

ময়মনসিংহ মেডিকেলে ডেঙ্গুতে দুজনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু ওয়ার্ডে দুজনের মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাতে এবং সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন- জেলার হালুয়াঘাট উপজেলার আমতৈল গ্রামের মো. মোস্তফা (৬৫) ও গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার নাসিমা খাতুন (৩৫)।

সোমবার ডেঙ্গু ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, গত ২৩ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন মোস্তফা। রোববার দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান। গত শুক্রবার ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন নাসিমা। তিনি সোমবার সকাল ৯টার দিকে মারা যান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু ওয়ার্ডে ২০ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে মোট ৩৯ জন ভর্তি আছে। তাদের যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে হাসপাতালের উপপরিচালক ডা. মো. জাকিউল ইসলাম জানান, চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই ডেঙ্গু রোগী ভর্তি হতে থাকে। তবে ১৭ সেপ্টেম্বর থেকে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়তে থাকায় চালু করা হয়েছে ৬০ শয্যার আলাদা ডেঙ্গু ওয়ার্ড। ডেঙ্গু মোকাবিলায় সবাইকে সচেতন থাকতে হবে। ডেঙ্গু রোগীদের সার্বক্ষণিক চিকিৎসাসেবা দিতে হাসপাতালের চিকিৎসক ও নার্সরা প্রস্তুত রয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম