Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহবায়ক অনি গ্রেফতার

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পিএম

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহবায়ক অনি গ্রেফতার

ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনিকে (৩১) গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার সকালে র‌্যাব-১৪ সদর দপ্তরের পাঠানো বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামসুজ্জামান এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গত ৪ আগস্ট ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ করে নওশেল আহমেদ অনি; যা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রাপ্ত ভিডিওচিত্র থেকে গুলিবর্ষণকারী অনিকে শনাক্ত করা হয়। তার ওপর গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। র‌্যাব প্রযুক্তি ও সোর্সের সহায়তায় বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে সেই অস্ত্রধারী অনিকে গ্রেফতার করা হয়। তাকে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ হত্যার ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনির রয়েছে সন্ত্রাসী বাহিনী। নতুনবাজার এলাকার ফুটপাতে দোকানিদের কাছ থেকে নিয়মিত মাসোয়ারা আদায় করতেন। তিনি নাহা রোডে বিএনপির এক নেতার বাসা দীর্ঘদিন জবরদখল করে রাখেন। নির্মাণাধীন ভবন থেকে মোটা অঙ্কের চাঁদা আদায় করতেন। নগরীজুড়ে চাঁদাবাজি, জবরদখল আর সন্ত্রাসী কার্যকলাপ চালাত বীরদর্পে। তাকে গ্রেফতার করায় নগরবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম