Logo
Logo
×

সারাদেশ

যুবদল নেতার বাড়ি থেকে ২০ ভরি স্বর্ণালংকার লুট

Icon

নওগাঁ প্রতিনিধি

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ পিএম

যুবদল নেতার বাড়ি থেকে ২০ ভরি স্বর্ণালংকার লুট

নওগাঁ শহরের দক্ষিণ কালিতলা এলাকায় এক যুবদল নেতার বাড়িতে ডাকাতি হয়েছে। বাড়ি থেকে ২০ ভরি স্বর্ণালংকার লুট করা হয়েছে। রোববার ভোর ৪টার দিকে নওগাঁ পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক সঞ্জয় কুমার দাসের বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়।

ভুক্তভোগী পরিবারের দাবি, ডাকাত দলটি বাড়ির সদস্যদের মারপিট ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করেছে। এ সময় ডাকাতদের হামলায় বাড়ির দুই সদস্য আহত হন।

খবর পেয়ে সকালে অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিবের নেতৃত্বে নওগাঁ সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

যুবনেতা সঞ্জয় কুমার দাস বলেন, রোববার ভোর ৪টার দিকে তিনি ও তার স্ত্রী ঘরে শুয়েছিলেন। প্রতিদিনের মতো বাবা (দ্বীনবন্ধু দাস) পূজার ফুল নিতে বাড়ির সামনে আঙিনায় যান। এ সময় ওতপেতে থাকা ডাকাত দল দরজা খোলা পেয়ে বাড়ির ভেতর ঢুকে পড়ে। বাড়িতে ঢুকেই ডাকাতেরা তার ছোট ভাই রাজিব দাস ও বাবা দিনবন্ধু দাসকে রড দিয়ে পিটিয়ে আহত করে। একপর্যায়ে তার ভাই ও বাবাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ২০ ভরি স্বর্ণালংকার, ৩০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন সেট লুট করে নিয়ে যায়। আহত ব্যক্তিদের নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

নওগাঁ সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল গফুর জানান, বাড়ির মালিক সঞ্জয় কুমার দাস থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম