Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীতে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পিএম

রাজশাহীতে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান হিরোকে (৪৬) গ্রেফতার করেছে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ। অন্যদিকে শনিবার রাতে নগরীর তেরখাদিয়া এলাকার একটি বাড়ি থেকে গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুমকে (৪২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মাসুম গোদাগাড়ী পৌরসভার কর্মচারী। তার বাড়ি পৌর এলাকার সারাংপুর  মহল্লায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার রাতে নগরীর তেরখাদিয়া বিভাগীয় স্টেডিয়াম এলাকা থেকে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতা হিরোকে গ্রেফতার করে। তার বাবার নাম গোলাম মোর্তুজা।

রাজশাহী মহানগর পুলিশের গণমাধ্যম শাখার মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) সাবিনা ইয়াসমিন জানান, আওয়ামী লীগ নেতা হিরো বোয়ালিয়া মডেল থানার বিস্ফোরক দ্রব্য আইনের দায়ের হওয়া একটি মামলার এজাহারভুক্ত আসামি। গত ২৫ সেপ্টেম্বর বোয়ালিয়া মডেল থানায় এই মামলাটি করেন বাদী রোকনুজ্জামান। রোববার সকালে পুলিশ আওয়ামী লীগ নেতা হিরোকে আদালতে চালান করে।

অন্যদিকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন জানান, যুবলীগ নেতা মাসুম গত ৫ আগস্ট গোদাগাড়ী থানায় হামলা ও ভাঙচুর মামলার এজাহার নামীয় আসামি। তাকে ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানা ভাঙচুর মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে চালান করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম