Logo
Logo
×

সারাদেশ

‘অংশগ্রহণমূলক নির্বাচন দিয়ে সরকারকে বিদায় নিতে হবে’

Icon

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পিএম

‘অংশগ্রহণমূলক নির্বাচন দিয়ে সরকারকে বিদায় নিতে হবে’

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার অন্তবর্তী সরকারের উদ্দেশ্যে বলেছেন, অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে সরকারকে বিদায় নিতে হবে। ছাত্র-জনতার বুকের তাজা রক্তের বিনিময়ে ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের বিদায় হলেও তাদের প্রেতাত্মারা বর্তমান অর্ন্তবর্তী সরকারের বিভিন্ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করতে নানারকম ষড়যন্ত্র চালাচ্ছে। গণবিচ্ছিন্ন আওয়ামী লীগ নতুন করে চেষ্টা চালাচ্ছে দেশে অরাজকতা সৃষ্টি করতে। নির্লজ্জ আওয়ামী লীগ চাকরিসহ বিভিন্ন ক্ষেত্রে বৈষম্য, দলীয়করণ দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জামায়াত আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

সম্মেলনে জামায়াতের জেলা আমীর ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান বাচ্চু সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক মোবারক হোসেন ও খুলনা মহানগর আমীর অধ্যাপক মাহফুজুর রহমান। 

বক্তব্য রাখেন- জামায়াতের জেলা সেক্রেটারি ও নড়াইল সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মাওলানা ওবায়দুল্লাহ কায়সার, সাবেক জেলা আমীর মাওলানা মীর্জা আশেক এলাহী, জামায়াত নেতা আইয়ুব হোসেন খান, আলমগীর হোসাইন, ছাত্রশিবিরের জেলা সভাপতি মেহেদী হাসান। পরে প্রধান অতিথি সুধী সমাবেশে বক্তৃতা করেন।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম