Logo
Logo
×

সারাদেশ

ভণ্ড পীর বাবাচক্র ছিনতাই করল শিক্ষিকার স্বর্ণালংকার

Icon

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ পিএম

ভণ্ড পীর বাবাচক্র ছিনতাই করল শিক্ষিকার স্বর্ণালংকার

ঝালকাঠির নলছিটিতে দিন দুপুরে তিন ছিনতাইকারী ভণ্ড পীর বাবার নাটক সাজিয়ে এক স্কুল শিক্ষিকার কানের স্বর্ণালংকার ছিনতাই করে নিয়েছে। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলা মানপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত (ভিকটিম) শারমিন বেগম উপজেলার মানপাশা বাজারের কুশঙ্গল ইউনিয়ন কিন্ডারগার্টেনের শিক্ষিকা।

তিনি জানান, এদিন সকাল সোয়া ৭টার দিকে মানপাশা গ্রামের তার বাবার বাড়ি থেকে কিন্ডারগার্টেন স্কুলের উদ্দেশ্যে রওনা দেন। রাস্তায় সামনে থেকে বয়স্ক এক ব্যক্তি তাকে সালাম দেন। তিনি উত্তর না দিয়ে হাঁটছিলেন। এ সময় পিছন থেকে ওই ব্যক্তির সঙ্গে থাকা এক যুবক তার কাছে আসে। 

যুবক শিক্ষিকাকে জিজ্ঞেস করে, আপনি পীর বাবার (ভণ্ড বয়স্ক লোকটি) সালামের উত্তর দিলেন না। তিনি সিলেটের মাজারের পীর। আমাদের বাড়িতে এসেছিলেন। তার তদবিরে আমার এক ভাইয়ের প্যারালাইসিস ভালো হয়ে গেছে। আপনি নিয়ত করলে আপনার সব আশা বাবা পূরণ করে দিতে পারেন। এ সময় ওই যুবক  শিক্ষিকার পরিবারের সবকিছু বিস্তারিত জানেন। তার বাড়িতে এবং সঙ্গে কি আছে জানতে চান। ওই শিক্ষিকা সবকিছু তাদের কাছে খুলে বলেন। 

এক পর্যায়ে অর্থনৈতিক স্বচ্ছলতা লাভের প্রতারণামূলক আশা দিয়ে শিক্ষিকার মুখমণ্ডলে ভণ্ড বাবা জোরপূর্বক দুইবার ‘ফু’ দেন। এর পরপরই তিনি অচেতন হয়ে পড়েন। এ সুযোগে ভণ্ড পীর বাবা ও তার সহযোগী যুবক শিক্ষিকার কানে থাকা নতুন বানানো স্বর্ণের দুল ছিনিয়ে নেয়। এ সময় কিছুটা দূরে ওই ছিনতাইকারী চক্রের অপর এক সহযোগী মোটরসাইকেল নিয়ে অপেক্ষা করছিল। তারা দ্রুত ওই মোটরসাইকেলে পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা এসে ওই শিক্ষিকাকে উদ্ধার করেন। ছিনতাই হওয়া স্বর্ণের মূল্য ৫০ হাজার টাকা হবে বলে শিক্ষিকা শারমিন বেগম দাবি করেন। তবে তিনি ওই ছিনতাইকারীদের কাউকে চেনেন না বলে জানান।

নলছিটি থানার ওসি মুরাদ আলী বলেন, আমি এখনো এ ধরনের কোনো খবর পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম