Logo
Logo
×

সারাদেশ

শাজাহানপুরে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতককে গণপিটুনি

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পিএম

শাজাহানপুরে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতককে গণপিটুনি

শাজাহানপুরে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতককে গণপিটুনি

বগুড়ার শাজাহানপুরে জোড়া খুনের পাঁচ দিনের ব্যবধানে আফসার আলী (৫৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরের আগে উপজেলার খরনা ইউনিয়নের কমলাচাপড় গ্রামের ফকিরপাড়া মোড়ে রাস্তার ওপর এ হামলার ঘটনা ঘটে। বিক্ষুব্ধ জনতা ছুরিকাঘাতে জড়িত রেজাউল করিম (৩৫) নামে একজনকে আটক করে গণপিটুনি দিয়েছেন। পুলিশ তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছে। 

শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, হামলাকারী মানসিকভাবে অসুস্থ।

পুলিশ ও এলাকাবাসী জানান, নিহত আফসার আলী বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের কমলাচাপড় গ্রামের মৃত সবের উদ্দিনের ছেলে। তিনি শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গ্রামের ফকিরপাড়া মোড়ে রাস্তার উপর দাঁড়িয়েছিলেন। এ সময় একই গ্রামের আবুল খায়েরের ছেলে রেজাউল করিম হঠাৎ হাতে থাকা চাকু আফসার আলীর ডান পাঁজরে বসিয়ে দেন। স্থানীয়রা রক্তাক্ত আফসার আলীকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় বিক্ষুব্ধ জনতা ছুরিকাঘাতে জড়িত রেজাউল করিমকে আটক করেন। 

খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেজাউল করিমকে উদ্ধার করে। প্রথমে তাকে শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকালে এ খবর পাঠানোর সময় রেজাউল পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ও নিহতের স্বজনরা হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করে বলতে পারছেন না।

শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানান, লাশ উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তে হামলাকারীকে মানসিকভাবে অসুস্থ মনে হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে শাজাহানপুর উপজেলার সাবরুল ছোট মন্ডলপাড়া গ্রামে দুর্বৃত্তরা সাগর বাহিনীর প্রধান স্বেচ্ছাসেবক লীগ কর্মী সাগর তালুকদার ও তার সঙ্গী একই এলাকার স্বপন আলীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এছাড়া তাদের অপর সঙ্গী মুক্তার হোসেনের ডান হাতের কব্জি কেটে নেয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম