Logo
Logo
×

সারাদেশ

ইন্দুরকানীতে ছাত্রলীগের হামলায় জামায়াত নেতা আহত

Icon

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পিএম

ইন্দুরকানীতে ছাত্রলীগের হামলায় জামায়াত নেতা আহত

পিরোজপুরের ইন্দুরকানীতে ছাত্রলীগ কর্মীর হামলায় গুরুতর আহত জামায়াত নেতা ও তার স্ত্রী। বৃহস্পতিবার উপজেলার কালাইয়া গ্রামের এ ঘটনা ঘটে। আহত হচ্ছেন রমিজ সিকদার (৫৫) ও তার স্ত্রী মালেকা বেগম।

জানা যায়, রমিজ সিকদার কালাইয়া গ্রামের জামায়াতে ইসলামীর শ্রমিক কল্যাণ ফেডারেশনের কালাইয়া ওয়ার্ড সভাপতি। স্বজনরা জানায়, আওয়ামী লীগের সরকারের আমলে রমিজ সিকদারের জমি জোর করে দখল করে নেয় একই গ্রামের আবুল কালাম ও তার দুই ছেলে স্থানীয় ছাত্রলীগ নেতা নোমান ও জাহিদ। বৃহস্পতিবার রমিজ সিকদার সেই জমির পাশে গেলে নোমান ও তার ছোট ভাই জাহিদ তাদের ওপর অতর্কিত হামলা চালায় এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের ইন্দুরকানী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

অভিযুক্ত নোমান বলেন, এটা মিথ্যা ঘটনা। আমার মা ও স্ত্রী পুকুরে গোসল করা অবস্থায় রমিজ সিকদার গোপনে মোবাইলে ভিডিও করছিল। সেই সময় আমি দেখলে দৌড়ে গিয়ে তাকে বাধা দেই। ধস্তাধস্তি হলে রমিজ মিয়া পড়ে গিয়ে মাথায় আঘাত পায়।  

এ বিষয় ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, হামলার ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেব। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম