Logo
Logo
×

সারাদেশ

মাধবপুরে টোল আদায় নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ২৫

Icon

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পিএম

মাধবপুরে টোল আদায় নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, আহত ২৫

হবিগঞ্জের মাধবপুরে সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে টোল আদায় নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টায় মাধবপুর পৌরসভার গাবতলী সিএনজি স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ৬ সেপ্টেম্বর পৌরসভার পশ্চিম মাধবপুর এলাকার সেলিম মিয়া গাবতলী সিএনজি স্ট্যান্ডের ইজারা পান। ইজারা পাওয়ার পর থেকে স্ট্যান্ডের সিএনজি অটোরিকশা থেকে টোল আদায় শুরু করেন। বুধবার সন্ধ্যায় আরেকটি পক্ষের সঙ্গে টোল আদায়কে কেন্দ্র করে ইজারাদারের বাগবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হন। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইজারাদার সেলিম মিয়া জানান, গত ৬ সেপ্টেম্বর ইজারা পেয়ে ৭ সেপ্টেম্বর থেকে টোল আদায় শুরু করি। প্রথম থেকেই একটি পক্ষ বিভিন্নভাবে আমাদের টোল আদায়ে বাধা সৃষ্টি করে আসছে এবং অবৈধভাবে ১০ টাকা করে চাঁদা আদায় করছে। এই গ্রুপটি শ্রমিক সমিতির নামে অবৈধভাবে সিএনজি অটোরিকশা থেকে ১০ টাকা করে চাঁদা আদায় করছে।

অপরপক্ষের খোকন মিয়া জানান, সিএনজি স্ট্যান্ডকে কেন্দ্র করে রাস্তা দিয়ে যাওয়া-আসার সময় ইজারাদার পক্ষ আমাদের বাধা দেয়। এরই জেরে আজ সকালে আবারো ঝগড়া হয় এবং একপর্যায়ে উভয়পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে।

মাধবপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম