Logo
Logo
×

সারাদেশ

ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

Icon

সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ পিএম

ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

নাটোরের সিংড়ায় এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবক রবিউল ইসলামের বিরুদ্ধে। বুধবার ভোররাতে স্বামী মাছ ধরতে যাওয়ার সুযোগে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক ওই হিন্দু নারীকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে।

অভিযুক্ত ধর্ষক ছোট চৌগ্রামের মৃত ফজলু বিশ্বাসের ছেলে। ঘটনার পর থেকে ওই যুবক পলাতক রয়েছেন।

ধর্ষিতার স্বামী বলেন, প্রতিদিনের মতো তিনি রাত ১টার দিকে বাড়ির পাশের বিলে মাছ ধরতে যান। এ সুযোগে প্রতিবেশী বখাটে যুবক রবিউল ইসলাম তার বাড়ির রেলিং দিয়ে ঘরে ঢুকে বৈদ্যুতিক আলো বন্ধ করে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে। অনেক আকুতি ও আমার শিশু কন্যার কান্নায়ও তার ধর্ষণ কাজ থামাতে পারেনি। পরে এ কথা কেউ জানলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে শুক্রবার রাতে আরও একবার তার চাহিদা মেটাতে হবে বলে চলে যায়। সকালে বিষয়টি এক প্রতিবেশীর কাছে গিয়ে আমার স্ত্রী (ধর্ষিত নারী) জানালে তাদের পরামর্শ ও সহযোগিতায় থানায় লিখিত অভিযোগ করেন বলে জানান।

সিংড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চান মোহন হালদার বলেন, এ ধরনের অপকর্মে যারা জড়িত তারা এই সমাজ ও জাতির চির শত্রু। তিনি জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী আকতার ধর্ষণের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, উপজেলার নারী নির্যাতন ও ধর্ষণের চিত্রগুলো প্রতি মাসেই তার দপ্তর থেকে জেলায় প্রেরণ করা হয়। তারা শুধু নারীদের নিয়ে সচেতনতামূলক উঠান বৈঠক করে থাকেন। এখানে পুরুষ কর্তৃক যেসব নারী নির্যাতিত ও ধর্ষণের শিকার হচ্ছেন, সেই বিষয়ে পুরুষদের নিয়ে তাদের কোনো কাজ নেই।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) আকবর আলী বলেন, ঘটনা জানার পর ধর্ষিতার পরিবারের কাছ থেকে ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। ধর্ষিতা নারীর বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

 উল্লেখ্য, এর আগে গত ১৮ সেপ্টেম্বর ২৮ বছরের অপর এক গৃহবধূকে একই ইউনিয়নের বড় চৌগ্রামে প্রথমে একটি বাড়িতে এবং পরে সেখান থেকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশের একটি ওয়ার্কশপে গণধর্ষণ চালানো হয়। ঘটনা জানাজানি হলে অভিযান চালিয়ে অভিযুক্ত ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক নাজমুল আলী মণ্ডলসহ ছয় যুবককে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে থানা পুলিশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম