Logo
Logo
×

সারাদেশ

তারেক রহমানের পক্ষে নিহত সেনা কর্মকর্তার পরিবারকে সান্ত্বনা

Icon

যুগান্তর প্রতিবেদন, টাঙ্গাইল

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ এএম

তারেক রহমানের পক্ষে নিহত সেনা কর্মকর্তার পরিবারকে সান্ত্বনা

মেজর জেনারেল (অব.) ফজলে এলাহি আকবর বলেছেন, জাতিসংঘে ড. ইউনূস কয়েকটা দিনের জন্য গেছেন। সেখানে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা তার সঙ্গে দেখা করতে উঠেপড়ে লেগেছেন। এটা আমাদের গর্বের বিষয়। আমরা যদি একত্র হতে পারে, তাহলে এই দেশকে আমরা আকাশচুম্বী করতে পারব। জনগণ সবাই একত্রিত হন ও দেশকে গড়ে তুলুন। 

বুধবার বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কক্সবাজারে চকোরিয়ায় ডাকাতদের ছুরিকাঘাতে নিহত সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের টাঙ্গাইলে গ্রামের বাড়িতে তার পরিবারকে সান্ত্বনা দিতে এসে এ কথা বলেন তিনি। 

ফজলে এলাহি আকবর বলেন, তানজিমের নাম এ দেশের এবং সেনাবাহিনীর ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। কেননা সে ইউনিফর্ম পরে অপারেশন করতে গিয়ে মারা গেছে। এটা একটা দুর্ঘটনার বিষয়। একটা ফুল ফুটতে না ফুটতেই ফুলটা শেষ হয়ে গেল। এই পরিস্থিতি একটা কথা মনে করিয়ে দেয়, সেটি হচ্ছে আমাদের দেশে এখনও অনেক অরাজকতা বিস্তার করছে। 

তিনি বলেন, আমাদের অন্তর্বর্তীকালীন সরকারকে কোনো ভাবেই ফেল করা যাবে না। আমাদের সবাইকে সহযোগিতা করতে হবে।

পরে সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের কবর জিয়ারত করেন তিনি। এ সময় লেফটেন্যান্ট কর্নেল (অব.) শামসুজ্জামান, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিদ্দিক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) রশিদ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সাঈদ, মেজর (অব.) সিদ্দিক, মেজর (অব.) মান্নান, জেলা বিএনপির সভাপতি হানানুজ্জামীল শাহীন, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবালসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম