Logo
Logo
×

সারাদেশ

শরীয়তপুরে ব্যবসায়ীর ওপর আ.লীগ নেতার হামলা

Icon

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ পিএম

শরীয়তপুরে ব্যবসায়ীর ওপর আ.লীগ নেতার হামলা

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও রুদ্রকর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মহব্বত খান মাসুদের বিরুদ্ধে বুড়িরহাট বাজারের ব্যবসায়ী নাঈম সরকারের ওপর হামলা ও তার দোকান ভাঙচুর এবং লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে এ হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ব্যবসায়ীরা জানান, গত বুধবার শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও রুদ্রকর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মহব্বত খান মাসুদ মেম্বার বুড়িরহাট বাজারের চার ব্যবসায়ীকে মুঠোফোনে কল দিয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) তাদের কথা শুনতে বলেন।

পরে ওই চার ব্যবসায়ীর মধ্যে দুই ব্যবসায়ী প্রতারকচক্র বুঝতে পারলেও এক ব্যবসায়ী ৫০ হাজার টাকা দিয়ে দেন। পরে বিষয়টা পুরো এলাকায় জানাজানি হলে মাসুদ মেম্বার বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। এ বিষয়ে বাজারের ব্যবসায়ী নাঈম সরকার প্রতিবাদ করলে তার ওপর মাসুদ মেম্বার দলবল নিয়ে হামলা করে। 

এসময় দোকানে থাকা মোবাইল ফোন, নগদ টাকা নিয়ে যায় এবং দোকান ভাঙচুর করে। পরে গুরুতর আহত অবস্থায় নাঈম সরকারকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হয়েছে। 

এ ব্যাপারে ভুক্তভোগী নাঈম সরকার বলেন, বাজারের কয়েকজন ব্যবসায়ীর নিকট থেকে মাসুদ মেম্বার ধোঁকা দিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে। আমি তার প্রতিবাদ করায় মাসুদ মেম্বার ১০/১২ জন লোক নিয়ে আমার ওপর হামলা করে ৫ লাখ ১১ হাজার টাকা নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী তাপস কুন্ড বলেন, মেম্বার গত বুধবার আমাকে ফোন করে বলেন, ইউএনও সাহেব ফোন করবে আপনি রিসিভ করবেন। এর একদিন পর ইউএনও পরিচয়ে আমায় ফোন করে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা নেয়। 

এ ঘটনায় অভিযুক্ত রুদ্রকর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মহব্বত খান মাসুদ বলেন, বিকাশ ব্যবসায়ী আমার বিরুদ্ধে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। আমি এসবের সঙ্গে জড়িত নই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম