Logo
Logo
×

সারাদেশ

লোহার দরজায় বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

Icon

পাবনা প্রতিনিধি

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ পিএম

লোহার দরজায় বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

পাবনায় লোহার দরজায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার আতইকুলা ইউনিয়নের কাছারপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত আরজিনা খাতুন (৪৫) এবং অরশা খাতুন (১৩) আতাইকুলা গ্রামের মো. নবাব উদ্দিন খানের স্ত্রী ও মেয়ে। অরশা খাতুন কাচারপুর দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে বাড়ির টিনের ঘরের টিনের নিচে বৃষ্টির পানিতে গোসল করছিল মেয়ে অরশা খাতুন। গোসল শেষে ফিরে আসার সময় গোয়াল ঘরের লোহার দরজায় শরীর লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় মেয়েকে বাঁচাতে মা আরজিনা খাতুন এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃতের স্বামী নবাব উদ্দিন খান কান্নাজড়িত কণ্ঠে বলেন, অনেক স্বপ্ন নিয়ে মেয়েকে মাদরাসায় পড়াচ্ছি। মেয়ে আমার খুব মেধাবী ছিল; কিন্তু আজকে আমার সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি। মেয়ের সঙ্গে স্ত্রীও চলে যাওয়াতে আমার সর্বনাশ হয়ে গেল। একদম এতিম হয়ে গেলাম। আল্লাহ দুজনকে যেন জান্নাতবাসী করেন।

আতাইকুলা থানার ওসি হাবিবুল ইসলাম বলেন, বৃষ্টিতে গোসল করে গোয়াল ঘরে উঠতে গিয়ে প্রথমে মেয়ে বিদ্যুতায়িত হয়। পরে তাকে উদ্ধার করতে গেলে মাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম