Logo
Logo
×

সারাদেশ

চট্টগ্রামে ঝুপড়ি থেকে পিস্তল-গুলি উদ্ধার

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পিএম

চট্টগ্রামে ঝুপড়ি থেকে পিস্তল-গুলি উদ্ধার

চট্টগ্রামে পরিত্যক্ত একটি নাইন এমএম পিস্তল, ২টি ম্যাগাজিন, ১৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে বাকলিয়ার মেরিন ড্রাইভ রোডের নবাব খাঁ কলোনি সংলগ্ন পাশের ঝুপড়ির ভেতর থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উদ্ধারকৃত অস্ত্রটির পুলিশের কিনা তা যাচাই করা হচ্ছে বলে বাকলিয়া থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন।

পুলিশ জানায়, ২৪ সেপ্টেম্বর রাত ১টার দিকে থানা পুলিশ খবর পান- মেরিন ড্রাইভ রোডস্থ ফিসারি ঘাট এলাকায় একটি আগ্নেয়াস্ত্র রয়েছে। তাৎক্ষণিক বাকলিয়া থানার ওসির নেতৃত্ব অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঘটনাস্থল থেকে একটি সাদা প্লাস্টিকের ব্যাগের ভিতর মোড়ানো ১টি নাইন এমএম পিস্তল, ২টি ম্যাগাজিন ও ১৬ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে জব্দ তালিকা করেন। পিস্তলের গায়ে এক পাশে ইংরেজিতে ‘ওটোয়ারোসো বিপি-২০১৭’ লেখা আছে। অপর পাশে ‘টিকেটি-১৬৯৮৮০’ লেখা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বাকলিয়া থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন জানান, উদ্ধারকৃত অস্ত্রটি পুলিশের অস্ত্র কিনা তা যাচাই-বাছাই করার জন্য বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম