Logo
Logo
×

সারাদেশ

বিমানবন্দরে আ.লীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার

Icon

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পিএম

বিমানবন্দরে আ.লীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা হত্যা মামলার আসামি মো. খোকনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার খোকনকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করেছে পুলিশ।

বুধবার দুপুরে চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে মঙ্গলবার রাতে খোকনকে গ্রেফতার করে লক্ষ্মীপুরে নিয়ে আসে পুলিশ। গ্রেফতার খোকন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম নুরু হত্যা মামলার প্রধান আসামি ও পাঁচপাড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। 

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন বলেন, নুর আলম হত্যার ঘটনায় তার স্ত্রী মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেছেন। এতে খোকনসহ ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২-১৩ জনকে আসামি করা হয়। এজাহারনামীয় আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ শুরু করে। আসামিদের তথ্যও বিভিন্ন স্থানে প্রেরণ করা হয়। 

তিনি আরও বলেন, মঙ্গলবার শাহজালাল বিমানবন্দর ইমিগ্রেশনে খোকনকে আটক করে লক্ষ্মীপুরের পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে লক্ষ্মীপুর নিয়ে আসে। তবে খোকন কোন দেশে যাওয়ার জন্য বিমানবন্দরে গেছেন তা জানা যায়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানার এসআই মোস্তাক বলেন, হত্যা মামলার প্রধান আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

সূত্র জানায়, রোববার রাত সোয়া ৮টার দিকে বাড়িতে ঢুকে অভিযুক্তরা নুর আলমকে পিটিয়ে হত্যা করে। তিনি পেশায় দর্জি ও সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম