Logo
Logo
×

সারাদেশ

কিস্তির টাকা দিতে ব্যর্থ নারীকে ম্যানেজারের কুপ্রস্তাব

Icon

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৩ পিএম

কিস্তির টাকা দিতে ব্যর্থ নারীকে ম্যানেজারের কুপ্রস্তাব

পুঠিয়ায় এক নারী এনজিওর কিস্তির টাকা দিতে না পারায়। ব্রাঞ্চ ম্যানেজার তাকে অনৈতিক কাজের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। রাজি না হওয়ায় হতদরিদ্র নারীর বিরুদ্ধে থানায় মিথ্যা দেড় লাখ টাকা ছিনতাই হয়েছে বলে এনজিওর নারী কর্মীকে দিয়ে ব্রাঞ্চ ম্যানেজার থানায় অভিযোগ করেছেন।

ভুক্তভোগী নারী উপজেলার পালোপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রহিদুল ইসলামের স্ত্রী কোহিনুর বেগম। উপজেলায় ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) নামের একটি এনজিও রয়েছে। এনজিওর কাছ থেকে দেড় লাখ টাকা কিস্তি নিয়েছিলেন প্রবাসীর স্ত্রী। এজন্য প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে দেড় লাখ টাকার ছিনতাই অভিযোগ তোলা হয়েছে।

প্রবাসী রহিদুল ইসলাম মালয়েশিয়া পুলিশের হাতে আটক হয়ে দুই মাসের জেল হয়। তাই তার স্ত্রী কয়েকটি কিস্তি দিতে পারেনি। ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় কিস্তির টাকা নিতে আসে এনজিও কর্মী নাহিদা ও ম্যানেজার। কিস্তির টাকা না দিতে পারায় প্রবাসীর স্ত্রীর বাবা-মা তুলে গালাগাল শুরু করেন। এনজিও ম্যানেজার আসরাফুল ইসলাম তার নারী কর্মী নাহিদাকে দিয়ে পুঠিয়া থানায় ১ লাখ ৫০ হাজার টাকা প্রবাসীর স্ত্রী ছিনতাই করেছেন বলে অভিযোগ দিয়েছেন।

অভিযোগকারী নাহিদা বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। বিষয়টি মীমাংসার কথা চলছে। এ বিষয়ে ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) ব্রাঞ্চ ম্যানেজার আসরাফুল ইসলাম বলেন, স্থানীয় নেতাদের সুপারিশে অভিযোগটি স্থগিত করা হয়েছে। অফিসে এসে আপনি কথা বলেন বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করেন।

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি কবির হোসেন বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষী যে-ই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম