Logo
Logo
×

সারাদেশ

সাটুরিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

সাটুরিয়া প্রতিনিধি:

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পিএম

সাটুরিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক সন্তানের জননী শারমিন আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

গতকাল (সোমবার) দিবাগত-রাতে উপজেলার গোলড়া গ্রামের মো: সুমন মিয়া নামে এক ব্যক্তির ভাড়া ঘরে এই ঘটনা ঘটে। 

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মানবেন্দ্র বালো। 

জানা যায়,বগুড়া জেলার শিবগঞ্জ থানার শাহীন মণ্ডলের কন্যা শারমিন আক্তারের সাথে বিক্রমপুর জেলার শ্রীনগর থানার মোহাম্মদ আলীর পুত্র রাতুল মিয়া (২৫) এর বিবাহ হয়। বিবাহের পর থেকেই মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া মো. সুমন মিয়ার বাড়িতে ভাড়া বাসায় বাবা মায়ের সঙ্গে স্ত্রীকে নিয়ে বসবাস করত মো: রাতুল মিয়া। রাতুল শারমিন দম্পত্তির মো. ওমর ফারুক নামে এক বছর বয়সী একটি পুত্র সন্তান আছে। প্রায় চার মাস পূর্বে‌ রাতুল বিদেশে চলে যায়। তবে কী কারণে শারমিন আক্তার আত্মহত্যা করেছেন এর কারণ জানতে পারেনি পুলিশ। 

এ বিষয়ে গৃহবধূর শ্বশুর মোহাম্মদ আলী জানান, সোমবার রাতে সন্তানকে দাদা দাদীর কাছে রেখে প্রবাসী স্বামী রাতুল মিয়ার সঙ্গে ফোনে কথা বলার কথা বলে পশ্চিমে থাকা দুচালা টিনের ঘরে যায়। অনেকক্ষণ পার হয়ে গেলেও ফিরে না আসায় শ্বশুর শাশুড়ি শারমিন আক্তারকে খোঁজ নিতে গিয়ে দেখে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছে। চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে তাড়াতাড়ি ওড়না কেটে নিচে নামানোর পর তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে সাটুরিয়া থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

এ বিষয়ে সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুল ইসলাম জানান,মৃত্যুর কারণ জানতে শারমিন আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন পেলে আত্মহননের কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম