Logo
Logo
×

সারাদেশ

বিদ্যুতের পিলারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, আরোহী নিহত

Icon

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পিএম

বিদ্যুতের পিলারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, আরোহী নিহত

প্রতীকী ছবি

নেত্রকোণার কলমাকান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পিলারের সঙ্গে ধাক্কা লেগে ফরিদ মিয়া (৪০) নামের এক চালক মারা গেছে। এতে আরেকজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। 

সোমবার রাত সাড়ে ১২ টার দিকে পশ্চিম নাজিরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফরিদ উপজেলার নাজিরপুর ইউনিয়নের পশ্চিম নাজিরপুর গ্রামের বাসিন্দা।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার মধ্য রাতে বাড়ি থেকে নাজিরপুর বাজারে যাচ্ছিল ফরিদ। বাড়ি থেকে আধা কিলোমিটার সামনে যেতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের পিলারে সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় ফরিদ। আহত অপরজনের গুঙ্গানির আওয়াজ শুনতে পান স্থানীয় এক যুবক। তিনি এসে চিনতে পারেন ফরিদকে। পরে তার পরিবারকে খবর দিলে স্থানীয়দের সহায়তায় দুজনকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন। থানায় খবর দিলে পুলিশ এসে সুরতহালের রিপোর্ট তৈরি করেন। 

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন জানান, রাতে ফরিদ নামে এক লোক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। লাশ হাসপাতালে আছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম